সামির কাছে মাসে ১০ লক্ষ টাকা চেয়ে হাসিনের মামলা | daily-sun.com

সামির কাছে মাসে ১০ লক্ষ টাকা চেয়ে হাসিনের মামলা

ডেইলি সান অনলাইন     ১১ এপ্রিল, ২০১৮ ১৩:২৮ টাprinter

সামির কাছে মাসে ১০ লক্ষ টাকা চেয়ে হাসিনের মামলা

মোহাম্মদ সামির থেকে মাসে দশ লক্ষ টাকা করে ক্ষতিপূরণ দাবি করে খোরপোষের মামলা দায়ের করলেন হাসিন জাহান। মঙ্গলবারই আলিপুর আদালতে এই মামলা দায়ের করেন সামির স্ত্রী। এই মামলা গ্রহণ করে মোহাম্মদ সামির আইনজীবীকে পরবর্তী শুনানির দিন হাজিরার নির্দেশ দিয়েছে আদালত।

 

হাসিনের আইনজীবীর অভিযোগ, সামির বিরুদ্ধে সরব হওয়ার পর থেকেই হাসিনকে সংসার চালানোর কোনওরকম খরচ দিচ্ছেন না তারকা পেসার। এই পরিস্থিতিতে নিজের এবং সন্তানের খরচ চালানোর জন্যই সামির থেকে খোরপোষ দাবি করেছেন হাসিন। এর আগে যে এক লক্ষ টাকার চেক সামি হাসিনকে দিয়েছিলেন, তাও বাউন্স করেছে।

 

এই মামলাটিতে সামি ছাড়াও তাঁর মা, বোন, দাদা এবং তাঁর স্ত্রীর বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন হাসিন। মামলার পরবর্তী শুনানি আগামী ৪ মে।

হাসিনের আইনজীবী জাকির হুসেন জানিয়েছেন, নিজের জন্য মাসে দশ লক্ষ এবং মেয়ের পড়াশোনা বাবদ মাসে পাঁচ লক্ষ টাকা সামির কাছ থেকে দাবি করে আবেদন করেছেন হাসিন। হাসিনের আইনজীবীর দাবি, স্থাবর-অস্থাবর মিলিয়ে সামি প্রায় একশো কোটি টাকার সম্পত্তির মালিক। ফলে তাঁর পক্ষে এই খরচ মেটানো কোনও ব্যাপারই নয়।

 

 

এছাড়াও আদালতে বেশ কয়েকটি দাবি করেছেন হাসিন। তাঁকে এবং তাঁর সন্তানকে যাতে সামির যাদবপুরের ফ্ল্যাট থেকে বের করে না দেওয়া হয় এবং সন্তানকে যাতে তিনি নিজের কাছেই রাখতে পারেন, সেই দাবিও করেছেন হাসিন। পাশাপাশি, তাঁর নিরাপত্তার বিষয়টিও সুনিশ্চিত করার জন্য আদালতে আবেদন করেছেন তিনি।  

মঙ্গলবারের শুনানিতে আদালতে সামির আইনজীবী উপস্থিত ছিলেন না। পরবর্তী শুনানির দিন তাই তাঁকে উপস্থিত থাকার নির্দেশ দিয়েছে আদালত।

 


Top