গোপনাঙ্গ চুলকাতে গিয়ে তার পেচিয়ে বিপত্তি | daily-sun.com

গোপনাঙ্গ চুলকাতে গিয়ে তার পেচিয়ে বিপত্তি

ডেইলি সান অনলাইন     ১১ এপ্রিল, ২০১৮ ১৩:১৮ টাprinter

গোপনাঙ্গ চুলকাতে গিয়ে তার পেচিয়ে বিপত্তি

প্রবল চুলকানির হাত থেকে রেহাই পাওয়ার জন্যই অভিনব চিন্তা করেছিলেন এক ব্যক্তি। হাতের সামনে থাকা একটি তার যে সেই ব্যক্তিকে এতটা ঝামেলায় ফেলবে, তা তিনিও কল্পনা করেননি।

 

আন্তর্জাতিক সংবাদমাধ্যম ‘এশিয়া ওয়ান’-এ প্রকাশিত একটি প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, চীনের এক ব্যক্তি চুলকোতে গিয়ে একটি তার জড়িয়ে ফেলেন গোপনাঙ্গে। 

জানা গিয়েছে, কয়েকদিন আগে ওই ব্যক্তির গোপন স্থানে প্রবল চুলকানি শুরু হয়। রেহাই পেতে তিনি হাতের সামনে থাকা মোবাইল ফোনের চার্জারের তার গোপনাঙ্গে পেঁচিয়ে দেন। ওই ব্যক্তির আশা ছিল এভাবে হয়তো চুলকানি থেকে রেহাই পাবেন তিনি। কিন্তু তার পরেই ঘোর বিপাকে পড়েন। কোনওভাবে সেই তারটি ওই ব্যক্তির গোপনাঙ্গে আটকে যায়। ফলে যন্ত্রণা আরও দ্বিগুণ হয়ে যায় তাঁর। 

 

এর পরেই হাসপাতালে স্থানান্তরিত করা হয় তাঁকে। সেখানে চিকিৎসকরা ওই ব্যক্তির করুণ হাল দেখে রীতিমতো চমকে যান। চিনের ডালিহান হাসপাতালের চিকিৎসক ডাঃ গাও জানফেঙ  শেষ পর্যন্ত তাঁর গোপনাঙ্গে পেঁচিয়ে যাওয়া তার বের করেন। জানা গিয়েছে,  তারটি লম্বায় প্রায় তিন ফুট। ঠিক সময়ে চিকিৎসা না হলে ওই ব্যক্তির জন্য অপেক্ষা করছিল আরও বড় সমস্যা।

 

ওই ব্যক্তির নাম কিংবা পরিচয় কিছুই জানানো হয়নি। তবে চুলকানি রুখতে ওই ব্যক্তির এমন কীর্তি এখন আলোচিত হচ্ছে বিভিন্ন মহলে। 

 


Top