শিশু ধর্ষককে গাছে বেঁধে পিটিয়ে হত্যা | daily-sun.com

শিশু ধর্ষককে গাছে বেঁধে পিটিয়ে হত্যা

ডেইলি সান অনলাইন     ৯ এপ্রিল, ২০১৮ ১৮:১১ টাprinter

শিশু ধর্ষককে গাছে বেঁধে পিটিয়ে হত্যা

ধর্ষণের ঘটনায় আইন হাতে তুলে নিল ক্ষিপ্ত জনতা। অভিযুক্তকে নৃশংসভাবে খুন করা হল।

৭ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগ ৫০ বছরের এক ব্যক্তিকে গাছে বেঁধে ঢিল ছুঁড়ে খুন করা হল ভারতের তেলেঙ্গনার নিজামাবাদে। গত শনিবার ডোঙ্কেশ্বর গ্রামে এই ঘটনা ঘটেছে।


জানা গেছে, ওই শিশুকন্যা বাড়িতে একা ছিল। সেই সুযোগে মেদারাই সায়ান্না নামে অভিযুক্ত তাকে খাবার কিনে দেওয়ার লোভ দেখিয়ে ধর্ষণ করে। ওই সময় অভিযুক্ত মদ্যপ অবস্থায় ছিল।
শিশুটিকে ভয়ার্ত ও ক্রন্দনরত অবস্থায় দেখে গ্রামবাসীরা তার বাবা-মাকে জানায়। সঙ্গে সঙ্গে তার বাবা-মা মেয়েকে স্থানীয় একটি হাসপাতালে নিয়ে যান। এরইমধ্যে কয়েশ গ্রামবাসী আইন নিজেদের হাতে তুলে অভিযুক্তকে ধরে ফেলে বেধড়ক মারধর করে। এতেও ক্ষোভ যায়নি গ্রামবাসীদের। অভিযুক্তকে গাছে বেঁধে লাঠিপেটা করা হয় এবং ঢিলও ছোঁড়া হয়।

 


আরমুর পুলিশের অ্যাসিস্ট্যান্ট কমিশনার শিব কুমার জানিয়েছেন, ওই ব্যক্তিকে ১৪-১৫ জন মারধর করে। তবে ৪০০ জন বাসিন্দার পুরো গ্রামে এই নৃশংস কাজে যোগ দিয়েছিল। ঘটনার দিন সন্ধে পর্যন্ত পুলিশকে ঘটনার ব্যাপারে কোনও কিছুই জানানো হয়নি। পরে পুলিশ গুরুতর জখম অবস্থায় ওই ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রবিবার তার মৃত্যু হয়।

 


পুলিশ জানিয়েছে, পুরো ঘটনার তদন্ত করা হচ্ছে। যদিও কোনও গ্রামবাসীই এখনও কোনও বয়ান দিতে রাজি হননি। ঘটনার ভিডিও ফুটেজ সংগ্রহের চেষ্টা করা হচ্ছে। কুমার জানিয়েছেন, আমরা নিশ্চিত যে, কেউ না কেউ, ঘটনার ভিডিও তুলেছে। কিন্তু এখনও পর্যন্ত কেউ এ ব্যাপারে তথ্য দিতে এগিয়ে আসেনি।


Top