যশোরে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' শিশু ধর্ষণের আসামি নিহত | daily-sun.com

যশোরে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' শিশু ধর্ষণের আসামি নিহত

ডেইলি সান অনলাইন     ৯ এপ্রিল, ২০১৮ ১১:৪৬ টাprinter

যশোরে র‌্যাবের সঙ্গে 'বন্দুকযুদ্ধে' শিশু ধর্ষণের আসামি নিহত

 

যশোরে র‌্যাবের সঙ্গে কথিত 'বন্দুকযুদ্ধে' আলামিন ওরফে বাবু (২৫) নামে এক যুবক নিহত হয়েছে। সোমবার (৯ এপ্রিল) ভোরে সদর উপজেলার খোলাডাঙ্গা-মণ্ডলগাতী এলাকায় এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে বলে র‌্যাব-৬, যশোর ক্যাম্পের কমান্ডার মেজর জিয়াউর রহমান গণমাধ্যমকে নিশ্চিত করেছন।


তিনি জানান, নিহত আলামিন খোলাডাঙ্গা কলোনিপাড়ার মৃত আবু কালামের ছেলে। গত ৩০ মার্চ যশোর সদর উপজেলার চাঁচড়া দক্ষিণ পাড়ায় আট বছরের এক শিশুকে ধর্ষনের অভিযোগ রয়েছে নিহত আলামিনের বিরুদ্ধে।


মেজর জিয়াউর রহমান বলেন, সোমবার ভোর রাতে সশস্ত্র সন্ত্রাসীদের অবস্থানের খবর পেয়ে ওই এলাকায় অভিযানে যায় র‌্যাব। এ সময় র‌্যাবের উপস্থিতি টের পেয় সন্ত্রাসীরা এলোপাতারি গুলিবর্ষণ করতে থাকে। আত্মরক্ষার্থে র‌্যাব সদস্যরাও পাল্টা গুলিবর্ষণ করে। একপর্যায়ে সন্ত্রাসীরা পালিয়ে যায়। পরে র‌্যাব সদস্যরা আশপাশে তল্লাশি চালিয়ে রাস্তার পাশে এক ব্যক্তিকে অস্ত্রসহ আহত অবস্থায় পড়ে থাকতে দেখে। তাকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে জরুরি বিভাগে দায়িত্বরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। পরে স্থানীয়রা তাকে আলামিন ওরফে বাবু হিসেবে শনাক্ত করেন।


গোলাগুলির সময় দু’জন র‌্যাব সদস্য আহত হন। ঘটনাস্থল থেকে একটি ওয়ান শুটার গান, এক রাউন্ড গুলি ও একটি ছোরা উদ্ধার করা হয়েছে বলেও জানান র‍্যাব কর্মকর্তা জিয়াউর রহমান।

 


Top