আশুলিয়ায় গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধসহ আহত ৯ | daily-sun.com

আশুলিয়ায় গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধসহ আহত ৯

ডেইলি সান অনলাইন     ৮ এপ্রিল, ২০১৮ ১১:৪৯ টাprinter

আশুলিয়ায় গ্যাস লাইন বিস্ফোরণে দগ্ধসহ আহত ৯

 

রাজধানীর অদূরে সাভার আশুলিয়ায় একটি বাড়িতে গ্যাসের লাইন বিস্ফোরণে তিনজন দগ্ধসহ ৯ জন আহত হয়েছেন। এদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক।

রবিবার (৮ এপ্রিল) ভোর পাঁচটার দিকে আশুলিয়ার ভাদাইল এলাকার মোহাব্বত আলীর বাড়িতে এ ঘটনা ঘটে।  


দগ্ধরা হলেন- বগুড়ার শেরপুর থানার বাগড়া হঠাৎপাড়া গ্রামের আলমগীর হোসেন (৪০), তার স্ত্রী আফরোজা খাতুন (৩০) ও ছেলে আলামিন (১২)।

 
আলমগীর হোসেন আশুলিয়ার পুরাতন ডিইপিজেডে অ্যাক্টর গার্মেন্টসে ফিনিশিং সুপার ভাইজার এবং তার স্ত্রী আফরোজা স্থানীয় ঢাকা রিয়া গার্মেন্টসে অপারেটর পদে চাকরি করেন। আর তাদের ছেলে আলামিন স্থানীয় হাজী নুরুল হক একাডেমিতে ষষ্ঠ শ্রেণির ছাত্র।


পুলিশ ও স্থানীয়রা জানায়, আলমগীর হোসেন পরিবার নিয়ে ভাদাইল এলাকায় মোহাব্বত আলীর তিনতলা বাড়ির নিচতলার একটি ফ্ল্যাটে বসবাস করে আসছিলেন। ভোরে আলমগীরের স্ত্রী আফরোজা খাতুন গ্যাসের চুলায় আগুন ধরাতে গেলে গ্যাসের লাইন লিক থাকায় আগুন ধরে যায়।

 


মুহূর্তের মধ্যে আগুন পুরো ঘরে ছড়িয়ে পড়লে আলমগীর হোসেন, আফরোজা খাতুন ও আলামিন দগ্ধ হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে সাভারের এনাম মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।


চিকিৎসকরা জানিয়েছেন, দগ্ধদের মধ্যে আফরোজা খাতুনের শরীরের ৭০ শতাংশ ও ছেলে আলামিনের ৬০ শতাংশ পুড়ে গেছে।


দগ্ধদের উদ্ধার করতে গিয়ে আরও ছয়জন আহত হন। তাদেরও হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে।


এনাম মেডিকেল কলেজ হাসপাতালের নিবীড় পরিচর্যা কেন্দ্রের (আইসিইউ) প্রধান ডা. রেজাউল হক পিকে বলেন, দগ্ধদের মধ্যে দু’জনের অবস্থা আশঙ্কাজনক। তাদের চিকিৎসা দেয়া হয়েছে।


খবর পেয়ে আশুলিয়া থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। পরে আশুলিয়া থানার ওসি আব্দুল আউয়াল জানান, ঘটনা তদন্ত করে দেখা হচ্ছে।

 


Top