রাতভর বোল্টের ম্যারাথন পার্টি! | daily-sun.com

রাতভর বোল্টের ম্যারাথন পার্টি!

ডেইলি সান অনলাইন     ২৫ আগস্ট, ২০১৬ ১৭:৪৩ টাprinter

রাতভর বোল্টের ম্যারাথন পার্টি!

 

 

সুন্দরী নারীদের নিয়ে উসাইন বোল্টের ম্যারাথান পার্টি চলছেই। টানা চার দিন পার্টি করলেন। এবং এবার ভোর ৫টা পর্যন্ত করলেন সুরাপান! এভাবেই বুঝি অলিম্পিকের ঐতিহাসিক 'ট্রিপল ট্রিপল' জয় উদযাপন করছেন সর্বকালের সেরা স্প্রিন্টার।

 

রিওতে দারুণ আলোচিত এক পার্টির ছবি রেখে এসেছেন জ্যামাইকান বিদ্যুৎ। যেখানে একই রাতে তিন নারীর সাথে আবেগঘন পার্টির ছবি দেখা যায়। এক ব্রাজিলিয়ান নারীকে শয্যাসঙ্গী করার মধ্যে শেষ যে রাতের। এরপর লন্ডনে ফিরে টানা তিন রাত পার্টি করলেন। এবং প্রতি রাতের শেষেই আফটার পার্টি হয় তার হোটেলে। একাধিক নারী চলে আসেন বোল্টের হোটেলে। এভাবেই চলছে।

 

 

শেষরাতে একটি জাপানি হোটেলে গেছেন কয়েকজন নারীকে সঙ্গী করে। ডিনার শেষে ঠিকান নাইটক্লাব। সেখানে নাচগান, সুরাপান ভোর ৫টা পর্যন্ত। অলিম্পিকের ৯ সোনাজয়ীর সাথে এরপর ৮ নারী ফেরেন হোটেলে। শনিবার রিওতে নিজের ৩০তম জন্মদিনের রাত থেকে শুরু বোল্টের পার্টি। যেখানে অলিম্পিক ভিলেজে তার সাথে তার বিছানায় দেখা মেলে রিওর ২০ বছরের যুবতী জেডি ডুয়ার্টেকে। লন্ডনে ফেরেন সোমবার।

 

 বিশ্রাম নিয়ে চলে যান নাইট ক্লাবে। দুই নারী তার সাথে ফেরেন হোটেলে।   মঙ্গলবার রাতে অন্যদের সাথে বোল্টের সঙ্গী হয়েছিলেন ২০ বছরের বৃটিশ মডেল এরিক কারভালহো। জ্যামাইকায় জন্ম হলেও বৃটেনের হয়ে ২০০৮ অলিম্পিকে হাই জাম্পে রুপাজয়ী জারমেইন ম্যাসন ছিলেন এই রাতে। প্রত্যক্ষদর্শীরা জানায়, বেশ কয়েকজন নারী থাকলেও কারভালহোর দিক থেকে চোখ সরছিল না বোল্টের। রাত শেষে নাইটক্লাবে ৬,০০০ পাউন্ড বিল দিয়েছেন ২৯ বছরের বোল্ট। মনে হচ্ছে বোল্টের এই রোজ রাতের পার্টি সহসাই শেষ হওয়ার নয়!   

 

 


Top