বসুন্ধরা এল পি গ্যাসের জেনারেল ডিস্ট্রিবিউটর থেকে এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর | daily-sun.com

বসুন্ধরা এল পি গ্যাসের জেনারেল ডিস্ট্রিবিউটর থেকে এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর

ডেইলি সান অনলাইন     ৭ এপ্রিল, ২০১৮ ১৯:৪১ টাprinter

বসুন্ধরা এল পি গ্যাসের জেনারেল ডিস্ট্রিবিউটর থেকে এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর

 

 

এলপি গ্যাস ব্যবসার ক্রমাগত বৃদ্ধি বিবেচনা করে এর সাথে সংশ্লিষ্ট ৮ জন সাধারণ পরিবেশক (জেনারেল ডিস্ট্রিবিউটর) বসুন্ধরা এল পি গ্যাসের একমাত্র পরিবেশক (এক্সক্লুসিভ ডিস্ট্রিবিউটর) হিসেবে যোগদান করেন।

৭ই এপ্রিল বসুন্ধরা এল পি গ্যাস লিঃ এর কর্পোরেট অফিসে বসুন্ধরা গ্রূপের সম্মানিত ভাইস চেয়ারম্যান জনাব সাফিয়াত সোবহান নতুন পরিবেশকদের ফুল দিয়ে অভ্যর্থনা জানান। তিনি বলেন, আজ বসুন্ধরা এল পি গ্যাস নাম্বার ওয়ান হওয়ার কারণ যারা এর সাথে আছে এবং যারা পেছনে থেকে কাজ করছে সকলেই যার যার জায়গায় নাম্বার ওয়ান। ভবিষ্যতেও যেন আমারা এই নাম্বার ওয়ান এর ধারাবাহিকতা বজায় রাখতে পারি, সে জন্য সকলের সহযোগিতা কামনা করছি। যারা দীর্ঘদিন ধরে বসুন্ধরা গ্রূপের সঙ্গে ব্যবসা করে আসছেন তারা অবশ্যই জানেন শুধু ব্যবসা নয়, সকলের সাথে সুদৃঢ় সম্পর্ক স্থাপনে বসুন্ধরা বদ্ধ পরিকর।

 

বসুন্ধরা এল পি গ্যাস লিঃ এর হেড অব সেলস জনাব মীর টি আই ফারুক রিজভি বলেন, একমাত্র বসুন্ধরার মাঠ পর্যায়ের কর্মকর্তারা যেহেতু পরিবেশকদের সাথে সু-সম্পর্ক বজায় রেখে বন্ধুত্বপূর্ণ সম্পর্কের মাধ্যমে ব্যবসা পরিচালনা করেন তাই বসুন্ধরার পরিবেশক হতে অনেকেই আগ্রহী থাকেন। আমরা অনেকগুলো ধাপে যাচাই বাছাই করে আমাদের এক্সক্লুসিভ ড্রিস্ট্রিবিউটরশীপ দিয়ে থাকি। আজ আমরা এই ৮ জনকে  একমাত্র পরিবেশক করতে পেরে আমাদের বিপণন ব্যবস্থাকে আরও শক্তিশালী করলাম এবং ভোক্তার আরও নিকটে পৌছালাম। প্রত্যন্ত অঞ্চলে বসুন্ধরা এলপি গ্যাসের সহজপ্রাপ্তি নিশ্চিত করতে বসুন্ধরা এল পি গ্যাস টিম কাজ করে যাচ্ছে।

 

নিন্মোক্ত পরিবেশকগণ সাধারণ পরিবেশক থেকে বসুন্ধরা এল পি গ্যাসের একমাত্র পরিবেশক হলেন:

মডার্ন স্টিল, কুমিল্লা

আল মক্কা এন্টারপ্রাইজ, চাঁদপুর

মোল্লা এন্টারপ্রাইজ, ফরিদপুর

রবিন ট্রেডার্স, শরীয়তপুর

শুভ ট্রেডার্স, পটুয়াখালী

মোল্লা এন্টারপ্রাইজ, যাত্রাবাড়ী

নূর এন্টারপ্রাইজ, কেরানীগঞ্জ

এস কে ট্রেডার্স, নরসিংদী   

 

সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন জনাব এম এম জসীম উদ্দীন (হেড অব মার্কেটিং), জনাব জেড এম আহমেদ প্রিন্স (হেড অব বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর-এ), জনাব হাবিবুর রহমান (এজিএম, সেলস) সহ আরও উর্দ্ধতন কর্মকর্তাবৃন্দ ।


Top