সালমানের সঙ্গে কারাগারে দেখা করতে যান প্রীতি | daily-sun.com

সালমানের সঙ্গে কারাগারে দেখা করতে যান প্রীতি

ডেইলি সান অনলাইন     ৬ এপ্রিল, ২০১৮ ২০:২৩ টাprinter

সালমানের সঙ্গে কারাগারে দেখা করতে যান প্রীতি

আজ যোধপুরের দায়রা আদালতে আজ জামিন পেলেন না কৃষ্ণসার হরিণ শিকার মামলায় পাঁচ বছরের কারাদণ্ড প্রাপ্ত সালমান খানের। আগামীকাল সালমানের জামিনের আর্জি নিয়ে সিদ্ধান্ত জানাবে আদালত। অর্থাত্ অন্তত আরও একটা রাত জেলেই কাটাতে হবে বলিউডের ‘ভাইজান’-কে। সালমানের কারাদণ্ড নিয়ে দুঃখিত বলিউড তারকা সহ অনুরাগীরাও। এরইমধ্যে সালমানের সঙ্গে দেখা করতে যোধপুরে চলে এলেন বলিউড নায়িকা প্রীতি জিন্টা।  

 


সালমানের সঙ্গে একাধিক ছবিতে অভিনয় করেছেন প্রীতি। এই সংকটের সময় সহ অভিনেতার প্রতি সহমর্মিতা জানাতে সেখানে গেলেন প্রীতি।
এমনিতে দাদার পাশে থাকতে দুই বোন আলভিরা ও অর্পিতা যোধপুরেই রয়েছেন। প্রীতি একটি সাদা রঙের টুপি পরে যোধপুরে গেলেন। সংবাদমাধ্যমের নজর এড়ানোর চেষ্টা করতেও দেখা গেল তাঁকে। গাড়ির জানালা কাগজ দিয়ে ঘেরা ছিল।

তাই ক্যামেরায় প্রীতির ছবি ধরা পড়েনি। জানা গেছে, প্রায় আধঘন্টা জেলে সালমানের কাছে ছিলেন প্রীতি।

 


সালমানের সঙ্গে প্রীতির বন্ধুত্ব সবারই জানা। প্রথম সেলিব্রিটি হিসেবে প্রীতি সালমানের সঙ্কটের সময়ে তার পাশে দাঁড়াতে যোধপুর সেন্ট্রাল জেলে এলেন।

 

প্রীতির সঙ্গে সালমান হর দিল জো প্যায়ার করেগা, চোরি চোরি চুপকে চুপকে, জানেমন, হিরোজ-এর মতো সিনেমায় অভিনয় করেছেন।


গতকাল আদালতে যখন কৃষ্ণসার হরিণ শিকার মামলায় সালমানের সাজা ঘোষণা হয়, তখন মুম্বইয়ের বান্দ্রায় তাঁর গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে ছিলেন ভাই সোহেল ও আরবাজ, বোনের স্বামী আয়ুষ শর্মা সহ পরিবারের অন্য লোকজন। সাজা ঘোষণার সঙ্গে সঙ্গে সেখানে গিয়ে পৌঁছন কংগ্রেস নেতা বাবা সিদ্দিকি। পরে আরবাজের প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরা ও তাঁর বোন অমৃতা অরোরা, রেস ৩ নির্মাতা রমেশ নৌরানি, স্নেহা উলাল, ডেইজি শাহ, মা পুনম সিনহা ও বাবা শত্রুঘ্ন সিনহার সঙ্গে সোনাক্ষী সিনহা সলমনের বাড়িতে যান।


Top