মিথ্যা প্রচারে দল ভাঙার চেষ্টা করছে সরকার: ফখরুল | daily-sun.com

মিথ্যা প্রচারে দল ভাঙার চেষ্টা করছে সরকার: ফখরুল

ডেইলি সান অনলাইন     ৬ এপ্রিল, ২০১৮ ১৪:১০ টাprinter

মিথ্যা প্রচারে দল ভাঙার চেষ্টা করছে সরকার: ফখরুল

 

মিথ্যা প্রচারে জনগণকে বিভ্রান্ত করে সরকার দল ভাঙার চেষ্টা করছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। শুক্রবার (৬ এপ্রিল) সকালে রাজধানীর রিপোর্টাস ইউনিটির স্বাধীনতা হলে জাগপার ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকীর আলোচনায় তিনি এ মন্তব্য করেন।

 


মির্জা ফখরুল বলেন, বর্তমান সময়ের মত এত বড় দু:সময় দেশে আর আসেনি। দেশে আজ অর্থনৈতিক, গণতান্ত্রিক এবং মানবাধিকার নেই। ক্ষমতাসীনদের কাছে দেশের অস্তিত্বেরও কোনো মূল্য নেই।


সরকার নিজেরাই দুর্নীতি করতে করতে সীমা ছাড়িয়ে গেছে বলেও মন্তব্য করেন মির্জা ফখরুল।


নির্বাচনের আগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তিই এখন দলের প্রধান দাবি বলে উল্লেখ করে মির্জা ফখরুল বলেন, পরিষ্কার একটা কথা বলি, দেশনেত্রী বেগম খালেদা জিয়ার মুক্তি হচ্ছে আমাদের (বিএনপির) এক নম্বর দাবি, এক নম্বর শর্ত। তারপর অন্য কিছু আলোচনা হবে। তার আগে অন্য কিছু নিয়ে আলোচনা করবো না।


কেবল সমাজিক যোগাযোগ মাধ্যমেই নয়, দেশ রাষ্ট্র আর রাজনীতি রক্ষায় তরুণদের পথে নেমে আসার আহ্বানও জানান মির্জা ফখরুল ইসলাম আলমগীর।


২০ দলীয় জোট শরিক জাতীয় গণতান্ত্রিক পার্টির (জাগপার) ৩৮তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে ‘বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার মুক্তি ও গণতন্ত্র প্রতিষ্ঠার সংগ্রাম’ শীর্ষক আলোচনার আয়োজন করা হয়।

এতে সভাপত্বি করেন জাগপার সভাপতি অধ্যাপিকা রেহেনা প্রধান।

 


Top