নগ্ন শরীর টেডি বিয়ার দিয়ে ঢাকলেন শার্লিন চোপড়া! | daily-sun.com

নগ্ন শরীর টেডি বিয়ার দিয়ে ঢাকলেন শার্লিন চোপড়া!

ডেইলি সান অনলাইন     ৪ এপ্রিল, ২০১৮ ১৯:৪৫ টাprinter

নগ্ন শরীর টেডি বিয়ার দিয়ে ঢাকলেন শার্লিন চোপড়া!

কামসূত্র থ্রিডি থেকে প্রচারে আসেন শার্লিন চোপড়া। বোল্ড ফটোশুটের জন্য বরাবর আলোচনাও থেকেছেন।

ফের একবার লাইমলাইটে এলেন। তাও আবার বোল্ড ফটোশুটের একটি ভিডিও শেয়ার করে। সম্প্রতি শার্লিন তাঁর ফটোশুটের একটি ভিডিও শেয়ার করেন। সেখানে অর্ধনগ্ন শার্লিনকে টেডি বিয়ার দিয়ে শরীর ঢাকতে দেখা যায়।

 

শার্লিন এই ভিডিও শেয়ার করে ইন্টারনেটে রীতিমতো ঝড় তুলেছেন। এক ভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত খবর অনুযায়ী, একটি ম্যাগাজিনের ফটোশুটের জন্য এই বোল্ড লুকে দেখা গেছে তাঁকে। এর আগে শার্লিন প্লেবয় ম্যাগাজিনের জন্যও বোল্ড ফটোশুট করেছিলেন। তবে এবারের এই ফটোশুট কোন ম্যাগাজিনের জন্য, সেটা জানাননি অভিনেত্রী। তবে বোল্ড লুকের জন্য যেমন প্রশংসা পেয়েছেন। তেমন সমালোচনাও হয়েছে ভিডিও নিয়ে।

 

কখনও বিকিনিতে, কখনও বা টপলেস ছবি দিয়ে ঝড় তুলেছেন ইন্টারনেটে। কিছুদিন আগে টুইটারেও এমন ছবি শেয়ার করেছিলেন শার্লিন। যার জন্য তাঁকে টুইটার থেকে নিষিদ্ধ করে দেওয়া হয়েছিল।

 

২০০২ সালে তামিল ছবি দিয়ে ক্যারিয়ার শুরু করেন শার্লিন। কিন্তু, তামিল ছবি সফল না হওয়ায় বলিউডে আসার সিদ্ধান্ত নেন অভিনেত্রী। টাইম পাস নামের একটি ছবি দিয়ে অভিষেক করেন শার্লিন। কামসূত্র থ্রিডির জন্য প্রচারেও আসেন তিনি। তবে এসবের থেকে সোশাল মিডিয়া বোল্ড লুকে ছবি শেয়ারের জন্যই আলোচিত থাকেন শার্লিন।


Top