প্রতিমাসে ১৫ লাখ রুপি বাড়িভাড়া দিতে হয় কোহলির! | daily-sun.com

প্রতিমাসে ১৫ লাখ রুপি বাড়িভাড়া দিতে হয় কোহলির!

ডেইলি সান অনলাইন     ২৪ মার্চ, ২০১৮ ১৬:৩৫ টাprinter

প্রতিমাসে ১৫ লাখ রুপি বাড়িভাড়া দিতে হয় কোহলির!

 

বিশ্বের সর্বাধিক আয় করা খেলোয়াড়দের একজন ভারত অধিনায়ক বিরাট কোহলি। যেমন বিশাল অংকের আয় করেন, তেমনই বিলাসবহুল জীবনযাপন করেন বিশ্বের ভয়ংকরতম এই ব্যাটসম্যান।

বলিউড সুপারস্টার আনুশকা শর্মাকে বিয়ে করার আগেই মুম্বাইয়ে একটি অ্যাপার্টমেন্ট বুকিং দিয়েছিলেন তিনি। নতুন জীবন নতুন বাসাতেই শুরু করার কথা ছিল। কিন্তু, শেষ পর্যন্ত অ্যাপার্টমেন্টটি কিনতে পারলেন না কোহলি। কারণ অনুসন্ধান করে পাওয়া গেছে তার বিলাসী জীবনের কিছু নমুনা।

 

এই মুহূর্তে বউকে নিয়ে মুম্বাইয়ে একটি ভাড়া করা ফ্ল্যাটে থাকেন ভারত অধিনায়ক। মুম্বাইয়ের ড. অ্যানি বেসান্ত রোডে একটি বহুতল ভবনে অবস্থিত সেই ফ্ল্যাট।  ৪০ তলার ২ হাজার বর্গফুটের ফ্ল্যাট থেকে দেখা যায় সমুদ্র। এর ভাড়া শুনলে এদেশের উচ্চবিত্তরাও প্রমাদ গুনবেন। ওই ফ্ল্যাটের জন্য মাসে ১৫ লাখ রুপি ভাড়া দিচ্ছেন কোহলি! ঠিকই পড়েছেন, মাসে ১৫ লাখ রুপি! আর এই ভাড়া গুনতে গিয়েই নাকি বেসামাল ভারত অধিনায়ক।

 

৩৪ কোটি রুপির সেই আলোচিত অ্যাপার্টমেন্টটি মুম্বাইয়ের টনি ওরলিতে অবস্থিত। ৭১৭১ স্কোয়্যার ফুটের বিলাসবহুল অ্যাপার্টমেন্টের ৩৫ তলায় চারটি গাড়ি রাখার মতো পার্কিং স্লটেরও ব্যবস্থাও আছে। তাছাড়া আছে বিলাসী জীবনের সবরকম সুবিধা এবং উপকরণ।  'ওমকার ১৮৭৩' প্রজেক্টের টাওয়ার 'সি' সমুদ্রমুখী হওয়ায় কোহলি-আনুশকার বেশ পছন্দও হয়েছিল। কিন্তু হাতে টান পড়লে কী আর করার...।

 

ভারতীয় গণমাধ্যমগুলো বলছে, ৩৪ কোটির অ্যাপার্টমেন্টের স্বপ্ন ভুলে ভারত অধিনায়ক এখন পশ্চিম মুম্বাইয়ের শহরতলির বান্দ্রা ও ভারসোভার কোনো একটি স্থানে 'পেন্টহাউস' কেনার চেষ্টা করছেন। দেখা যাক, কোহলি-আনুশকার নতুন এই বাড়ির মূল্য কত হয়।  

 


Top