গুলশানে গারো মা-মেয়েকে হত্যা: মূল হোতা সঞ্জীবসহ গ্রেপ্তার ৪ | daily-sun.com

গুলশানে গারো মা-মেয়েকে হত্যা: মূল হোতা সঞ্জীবসহ গ্রেপ্তার ৪

ডেইলি সান অনলাইন     ২২ মার্চ, ২০১৮ ১৩:৩৮ টাprinter

গুলশানে গারো মা-মেয়েকে হত্যা: মূল হোতা সঞ্জীবসহ গ্রেপ্তার ৪

 

রাজধানীর গুলশানের উত্তর কালাচাঁদপুরে গারো মা ও মেয়েকে হত্যার মূল পরিকল্পনাকারী ও হত্যাকারী সঞ্জীব চিরানসহ চার জনকে গ্রেফতার করেছে র‌্যাপিড অ্যাকশ ব্যাটালিয়ন র‌্যাব। বুধবার (২১ মার্চ) রাতে অনুসন্ধান করে র‌্যাবের একটি চৌকস টিম তাদের শেরপুরের নলিতাবাড়ি থেকে গ্রেপ্তার করে।


র‌্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার মুফতি মাহমুদ খান বিষয়টি গণমাধ্যমকে নিশ্চিত করেছেন। 


মঙ্গলবার (২০ মার্চ) রাতে কালাচাঁদপুরে শিশু মালঞ্চ স্কুলের গলিতে একটি ভবনের ফ্লাটে মা বেসেথ চিরান (৬৫) ও মেয়ে সুজাত চিরানকে (৪২) হত্যা করা হয়। সুজাতা তার মা, তিন মেয়ে ও স্বামীকে নিয়ে (ক) ৫৮/২ কালাচাঁদপুরের ছয়তলা বাড়ির চতুর্থ তলায় ভাড়া থাকতেন। তারা দুজনই গারো সম্প্রদায়ের।


সন্ধ্যায় পরিবারের স্বজনরা বাসায় ফিরে একজনকে গলাকাটা এবং অপরজনকে ঝুলন্ত অবস্থায় দেখে পুলিশে খবর দেয়।

 

মেয়ে সুজাত চিরান ও মা বেসথ চিরান


পরে বুধবার ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ময়নাতদন্ত শেষে ঢাকা মেডিকেল কলেজের ফরেনসিক বিভাগের প্রভাষক ডা. প্রদিপ বিশ্বাস জানান, মেয়ে সুজাতা চিরানের শরীরে ১৪ ধারালো অস্ত্রের আঘাত ও মা বেসেথ চিরানকে শ্বাসরোধ করে হত্যা করা হয়েছে।


বুধবার সকাল সাড়ে ৯টার দিকে নিহত সুজাতা চিরানের স্বামী আশিষ মানকিন হত্যা মামলা করেন।


র‌্যাব জানায়, বাড়ির নিচতলায় থাকা ক্লোজড সার্কিট (সিসি) ক্যামেরার ফুটেজে দেখা যায়, বিকেল চারটার দিকে সুজাতার বোনের ছেলে সঞ্জীব চার ব্যক্তিসহ বাসায় এসেছিলেন। তারা বেরিয়ে যাওয়ার পর হত্যাকাণ্ডের ঘটনা ঘটে। ধারণা করা হচ্ছে, পারিবারিক দ্বন্দ্বের কারণে মা-মেয়েকে হত্যা করা হতে পারে। এ সূত্র ধরেই র‌্যাব খুনিদের গ্রেপ্তার করে।

 


Top