রণবীর কাপুরের দয়াতেই বলিউডে জায়গা পেয়েছেন রণবীর সিং! | daily-sun.com

রণবীর কাপুরের দয়াতেই বলিউডে জায়গা পেয়েছেন রণবীর সিং!

ডেইলি সান অনলাইন     ১৮ মার্চ, ২০১৮ ২০:৫০ টাprinter

রণবীর কাপুরের দয়াতেই বলিউডে জায়গা পেয়েছেন রণবীর সিং!

বলিউড তারাকাদের মধ্যে অল্প বয়সেই সাফল্য পেয়েছেন রণবীর সিং। বিশেষ করে 'পদ্মাবত'-এর সাফল্য, আলাউদ্দিন খলজি রূপে তাঁর অভিনয়, তাঁকে অভিনেতা হিসাবে বিশেষ উচ্চতায় পৌঁছে দিয়েছে।

তবে এই সাফল্যের পরও বলিউডে প্রতিষ্ঠিত হওয়ার কৃতিত্ব নিজে নিতে চান না রণবীর সিং। তিনি এই কৃতিত্ব কাকে দিলেন জানেন?

 

রণবীর বলিউডে ডেবিউ করেছিলেন ২০১০-এ 'যশ রাজ ফিল্মস'-এর 'ব্যান্ড বাজা বারাত' ছবির মাধ্যমে। রণবীর সিংয়ের কথায়, তার আগে তিনি গত তিন বছর ধরে স্ট্রাগল করছিলেন, কাজ পান নি। হাতে পোর্টফোলিও নিয়ে ঘুরে বেরিয়েছেন। লাভের লাভ হয়নি। তারপর হঠাৎই 'যশ রাজ ফিল্মস'-এর 'ব্যান্ড বাজা বারাত'এ কাজ করার সুযোগ পান।

 

তবে এই ছবির জন্য প্রথমে নাকি অভিনয়ের প্রস্তাব রণবীর কাপুরের কাছে গিয়েছিল। তবে রণবীর কাপুর সেই প্রস্তাব ফিরিয়ে দেন। আর এরপরই এই ছবির জন্য নতুন মুখ খুঁজছিলেন আদিত্য চোপড়া। আর সেই সুযোগ হাতে আসে রণবীর সিংয়ের। তাই রণবীর সিংয়ের কথায়, রণবীর কাপুর প্রস্তাব না ফেরালে এই সুযোগ তাঁর কাছে আসত না। সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেন 'পদ্মাবত' অভিনেতা।

 

রণবীর আরও জানান, তাঁর মেন্টর আদিত্য চোপড়া তাঁকে সেসময় বলেছিলেন, যে তিনি তথাকথিত সুন্দর যুবক নন, তাই সেই ফাঁকটা তাঁকে ভালো অভিনয় দিয়েই পূরণ করতে হবে। তাঁকে সরাসরি কুৎসিত না বলে এইভাবেই তাঁকে বুঝিয়েছিলেন 'যশ রাজ ফিল্মস'-এর প্রধান আদিত্য চোপড়া।

 

রণবীর সিংয়ের কথায় তাঁর উপর আদিত্য চোপড়া ভরসা রাখার জন্যই তিনি এই জায়গায় পৌঁছতে পেরেছিলেন। রণবীর বলেন, যদিও সেসময় অনেকেই গুজব ছড়িয়েছিলেন তাঁর বাবা নাকি তাঁকে অভিনয়ে আনার জন্য টাকা ঢেলেছিলেন, তবে সেকথা পুরোটাই মিথ্যা। তিনি আর আনুশকা শর্মা দুজনেই অডিশনের মাধ্যমেই ফিল্মে কাজ করার সুযোগ পান। জিনিউজ


Top