মাশরাফি ইংল্যান্ড দলকে নির্ভয়ে সফর করার আহ্বান জানালেন | daily-sun.com

মাশরাফি ইংল্যান্ড দলকে নির্ভয়ে সফর করার আহ্বান জানালেন

ডেইলি সান অনলাইন     ২৪ আগস্ট, ২০১৬ ২০:২৮ টাprinter

মাশরাফি ইংল্যান্ড দলকে নির্ভয়ে সফর করার আহ্বান জানালেন

 

 

নির্ভয়ে বাংলাদেশ সফরে আসতে ইংল্যান্ড দলের প্রতি আহবান জানিয়েছেন বাংলাদেশ ওয়ানডে অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা। ইংল্যান্ড ক্রিকেট দলের বাংলাদেশ সফরের বিষয়টি নির্ভর করছে দেশটির ক্রিকেট বোর্ডের নিরাপত্তা পর্যবেক্ষক দলের প্রতিবেদনের ওপর। বাংলাদেশে সফর করার আগে নিরাপত্তা পরিস্থিতি সরেজমিন দেখে গেছে ইংল্যান্ড ক্রিকেট বোর্ডের নিরাপত্তা বিশেষজ্ঞরা।

 

 বাংলাদেশের ওয়ানডে ও টি-টোয়েন্টি অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা আজ ইংল্যান্ডের টেস্ট অধিনায়ক অ্যালিস্টার কুক ও ওয়ানডে অধিনায়ক ইয়ন মরগানকে দিয়ে রাখলেন এক বার্তা। মিরপুরে আনুষ্ঠানিক সংবাদ সম্মেলনে ইংল্যান্ডের ভিন্ন দুই ফরম্যাটের অধিনায়ককে উদ্দেশ্যে করে মাশরাফি বলেন, তোমরা আসবে এবং আমি নিশ্চিত যে, এখানে এসে খেলা ছাড়া অন্য কিছু ভাবার সুযোগ নেই। এখানে এসে স্বস্তিতে ক্রিকেট খেলতে পারবে এবং ভালো প্রতিযোগিতা হবে আশা করি।’ তিনি আরো বলেন, ‘একজন খেলোয়াড় হিসেবে আমি আরেকজন খেলোয়াড়কে বলবো খেলা অবশ্যই চালু রাখতে, যাতে খেলাটা হয়। বলা যাবে না কোথায় এ ধরনের ঘটনা ঘটবে।

 

যদি না খেলতে থাকেন এক সময় তো খেলাই বন্ধ হয় যাবে। ফ্রান্সের মতো জায়গায় সন্ত্রাসী হামলা হওয়ার পরও কিন্তু ইউরোপের সব প্লেয়াররা খেলেছে। বিভিন্ন জায়গায় এরকম সমস্যা হচ্ছে তারপরও খেলছে। আমাদের দেশের খেলোয়াড়রাও কিন্তু ব্যক্তিগতভাবে খেলতে বাইরে যাচ্ছে। আমি মনে করি, খেলোয়াড়দের উচিত খেলার দিকে ফোকাস করা বাকি বিষয় ক্রিকেট বোর্ডের কাছে ছেড়ে দেয়া।’

 

 


Top