চতুর্থবারের মতো বিয়ে করতে চলেছেন অ্যাঞ্জেলিনা জোলি | daily-sun.com

চতুর্থবারের মতো বিয়ে করতে চলেছেন অ্যাঞ্জেলিনা জোলি

ডেইলি সান অনলাইন     ১৬ মার্চ, ২০১৮ ১৬:৫৫ টাprinter

 চতুর্থবারের মতো বিয়ে করতে চলেছেন অ্যাঞ্জেলিনা জোলি

ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের পর অ্যাঞ্জেলিনা জোলিকে নিয়ে বিভিন্ন খবর চাউর হয়েছিল হলিউডে। এবার সব গুঞ্জন থামিয়ে চতুর্থবারের মতো বিয়ে করতে যাচ্ছেন এ অভিনেত্রী।

তবে এবার আর কোনো অভিনেতা নয়, জোলির স্বামী হতে হতে চলেছেন এক ব্রিটিশ বিলিওনিয়ার। এমন খবরই এখন ভেসে বেড়াচ্ছে হলিউডের সর্বত্র। তবে জোলির হবু বরের পরিচয় নিয়ে এখনও স্পষ্ট করে কিছু জানা যায়নি। এমনকী পাপারাৎজিরাও ক্লান্ত হয়ে পড়েছেন জোলির হবু বরের ছবি পাওয়ার জন্য।

 

এখন পর্যন্ত জোলিকে তার সঙ্গে প্রকাশ্যে কোথাও ঘোরাফেরা করতে দেখা যায়নি। তবে ঘনিষ্ঠদের কাছে জোলি জানিয়েছেন যত শিগগিরই সম্ভব বিয়েটা তিনি সেরে ফেলতে চান। সে কারণেই ব্র্যাড পিটের সঙ্গে বিচ্ছেদের যাবতীয় আইনি কর্মকান্ড সেরে ফেলতে চাইছেন তিনি। জোলির বিয়ের ঘটকালি করেছেন হলিউডের আর এক তারকা জর্জ ক্লুনির স্ত্রী আমাল ক্লুনি। তিনিই নাকি জোলির সঙ্গে সেই ব্রিটিশ বিলিওনিয়ারের পরিচয় করিয়ে দিয়েছিলেন।

 

জানা গেছে, দুজনের পরিচয় হয়েছিল জোলির স্বেচ্ছাসেবামূলক কাজের জন্য। এই ব্রিটিশ বিলিওনিয়ারও নাকি জোলির মতই রিফিউজিদের নিয়ে কাজ করছেন। সেই পরিচয় ক্রমে ঘনিষ্ঠতায় পরিণত হয়েছে এবং অচিরেই বিয়েতে রূপ নিতে যাচ্ছে। তবে বিয়ের দিনক্ষণ নিয়ে এখনই কোনো কথা স্পষ্ট করে বলেননি অ্যাঞ্জেলিনা জোলি। তিনি তার নিকটজনদের জানিয়েছেন, বিয়ের পর লন্ডনেই ছেলে-মেয়েদের নিয়ে পাকাপাকি ভাবে থাকতে চান। এমনকী এই চতুর্থ স্বামীই যে তার জীবনের শেষ পুরুষ হবেন তাও তিনি জানিয়েছেন।

 


Top