বসুন্ধরা কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হল ইংলিশ অলিম্পিয়াড গ্র্যান্ড ফিনালে | daily-sun.com

বসুন্ধরা কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হল ইংলিশ অলিম্পিয়াড গ্র্যান্ড ফিনালে

ডেইলি সান অনলাইন     ১৬ মার্চ, ২০১৮ ১৬:২৮ টাprinter

বসুন্ধরা কনভেনশন সিটিতে অনুষ্ঠিত হল ইংলিশ অলিম্পিয়াড গ্র্যান্ড ফিনালে

 দেশের প্রথম ইংলিশ  অলিম্পিয়াডের গ্র্যান্ড ফিনালে আজ শুক্রবার বসুন্ধরা আন্তর্জাতিক কনভেনশন সিটি (আইসিসিবি) এ অনুষ্ঠিত হয়।  ডেইলি সান পত্রিকা  এবং ওয়ার্ল্ডওয়াইড অরগানাইজেশন ও চ্যারিটি (ডব্লুওসি) এর আয়োজনে অনুষ্ঠানটির  গালা ইভেন্টটি অনুষ্ঠিত হয়।

 বসুন্ধরা গ্রুপের চেয়ারম্যান আহমেদ আকবর সোবহান ছিলেন অনুষ্ঠানের প্রধান অতিথি।  

 

 

 উক্ত অনুষ্ঠানে বাংলাদেশ প্রতিদিনের সম্পাদক এবং নিউজ ২৪ ও রেডিও ক্যাপিটালের সিইও নঈম নিজাম, কালের কণ্ঠের সম্পাদক ইমদাদুল হক মিলন, বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান এবং বিজিএমইএর সাবেক সভাপতি আতিকুল ইসলাম সম্মানিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।    

 

ইংলিশ অলিম্পিয়াডের গ্র্যান্ড ফিনালে ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠানটি  আইসিসিবি'র ১নম্বর হলে অনুষ্ঠিত হয়। উক্ত অনুষ্ঠানে সভাপতি ছিলেন ডেইলি সানের সম্পাদক এনামুল হক চৌধুরী । ডেইলি সানের নির্বাহী সম্পাদক  শিয়াবুর রহমান শিহাব ছিলেন সার্বিক তত্ত্বাবধানে।  

সারা দেশ থেকে ৩৫,০০০ অংশগ্রহণকারীর মধ্য থেকে বিভিন্ন পর্যায়ে প্রতিযোগিতার মাধ্যমে চূড়ান্ত রাউন্ডের জন্য ৮০০ জন শিক্ষার্থী নির্বাচিত হয়। সকাল ৯ টায় অনুষ্ঠানটি শুরু হয়।   

 

ছয়টি গ্রুপের প্রত্যেকটি থেকে  শীর্ষ দশ জন নির্বাচিত করা হবে। ছয়টি গ্রুপ হল শিশু (২য় শ্রেণীর নিচে),খুদে (৩য় থেকে ৫ম শ্রেণী), জুনিয়র্স (ষষ্ঠ থেকে ৮ম শ্রেণী), হাইফ্লাইয়ারস (৯ম-১০ম শ্রেণী), ট্রেইলব্লজার্স (একাদশ- দ্বাদশ শ্রেণী), এবং সিনিয়রস (এইচএসসির উপরে)।        

 

অংশগ্রহণকারীদের  অভিভাবকরাও উক্তঅনুষ্ঠানে উপস্থিত ছিলেন।   অনুপ্রেরণীয় নেতৃত্বের মোটো নিয়ে ১লা জানুয়ারি ২০১৭ হতে সারাদেশে ইংরেজী অলিম্পিয়াড শুরু হয়।  

 

 

 


Top