হাতুড়ি দিয়ে পিটিয়ে রোহিঙ্গা যুবককে হত্যা | daily-sun.com

হাতুড়ি দিয়ে পিটিয়ে রোহিঙ্গা যুবককে হত্যা

ডেইলি সান অনলাইন     ১৬ মার্চ, ২০১৮ ১৬:০১ টাprinter

হাতুড়ি দিয়ে পিটিয়ে রোহিঙ্গা যুবককে হত্যা

 

কক্সবাজারের উখিয়া উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে মো. হাকিম (৩০) নামে এক যুবককে হাতুড়ি দিয়ে পিটিয়ে হত্যা করেছে আরেক রোহিঙ্গা যুবক। খুনের সঙ্গে জড়িত থাকার সন্দেহে একজনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (১৬ মার্চ) ভোর সাড়ে ৪টার দিকে উপজেলার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পের ডি ৪ ব্লকে এ ঘটনা ঘটে। নিহত মো. হাকিম একই ব্লকের নূর মোহাম্মদের ছেলে।


পুলিশ জানিয়েছে, মো. হাকিমের দুই স্ত্রী। একজন বান্দরবান ও অন্যজন কুতুপালং ক্যাম্পে থাকেন। বান্দরবানে থাকা স্ত্রী বৃহস্পতিবার সন্তানদের দেখতে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে আসেন। এ সময় একই ব্লকের রাশেদ উল্লাহর ছেলে মো. রফিক তার পরিচয় জানতে চান। এ নিয়ে দুই পরিবারের মধ্যে কথাকাটাকাটি হয়।


কথাকাটাকাটির জের ধরে শুক্রবার ভোরে হাকিমকে হাতুড়ি দিয়ে পিটিয়ে জখম করে রফিক। হাকিম গুরুতর আহত হয়ে ঘটনাস্থলে মারা যায়।

ঘটনার পর পরই খুনি রফিক পালিয়ে যায়। এ ঘটনায় জড়িত থাকার দায়ে ওই ব্লকের মাঝি শামসুকে আটক করেছে পুলিশ। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করেছে।


উখিয়া-টেকনাফ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার চাইলাউ মারমা তথ্যের সত্যতা নিশ্চিত করে বলেন, হত্যাকারীকে আটকে কাজ করছে পুলিশ। পাশাপাশি ঘটনার মূল রহস্য বের করার চেষ্টাও চলছে।

 


Top