২ ফুট ৪ ইঞ্চি উচ্চতার স্বামীর সঙ্গেই সুখী যৌন জীবন মিন্ডির | daily-sun.com

২ ফুট ৪ ইঞ্চি উচ্চতার স্বামীর সঙ্গেই সুখী যৌন জীবন মিন্ডির

ডেইলি সান অনলাইন     ১১ মার্চ, ২০১৮ ২১:০৭ টাprinter

২ ফুট ৪ ইঞ্চি উচ্চতার স্বামীর সঙ্গেই সুখী যৌন জীবন মিন্ডির

কোনো পুরুষের উচ্চতা যখন ২ ফুট ৪ ইঞ্চি হয়, তাহলে স্বাভাবিকভাবে যেসব কটূ কথা শুনতে হয়, সেসবই শুনছিলেন সিন স্টিফেনসন এবং মিন্ডি নিস দম্পতি। ২০০৯ সালে ফেসবুকে এক মিউচুয়াল বন্ধুর মাধ্যমে তাদের পরিচয়।

পরিচয় থেকে প্রণয়, প্রণয় থেকে পরিণয়। ২০১২ সালে তাঁরা বিয়ে করেন। কিন্তু এরপরই সমস্যা আরো বাড়লো। সবাই বলতে লাগলো, সিন-মিন্ডি দম্পতি সঠিকভাবে দাম্পত্যজীবন পালন করতে পারছেননা।

 

বিভিন্ন সোশ্যাল মিডিয়ায় এই নিয়ে সমালোচনার এক পর্যায়ে অবশেষে মুখ খুললেন মিন্ডি। মিন্ডি বলেন, যারা বলছেন, খর্বতার কারনে সিন যৌনতায় অক্ষম, তাদের ধারনা মোটেও সঠিক নয়। আমার দেখা অন্যতম সেক্সি পুরুষ সিন। আমরা যৌনতার দিক দিয়ে মোটেও অসুখী নই। মিন্ডি বলেন, এটা ঠিক যে সঠিক উচ্চতার কারো সাথে যৌনতার চেয়ে এটা একটা ভিন্ন অনুভূতি।

তবে সেটা কোনো সমস্য নয়। আমি আমি আমার ২ ফুট ৪ ইঞ্চি স্বামীকেই ভালোবাসি। সমালোচান জবাব দিয়েছেন সিন নিজেও। নিজেকে অন্যতম যৌন সক্ষম বলে দাবি করেছেন তিনি।

 

সিনের বয়স যখন ১৮, তখন ভয়াবহ এক দুর্ঘটনায় তার শরীরের বিভিন্ন অংশের ২০০ টির মত হাড় ভেঙ্গে যায়। সিন একজন প্রেরনাদায়ক বক্তাও বটে। তিব্বতের ধর্মগুরু দালাই লামা ও বিল ক্লিনটনের সাথে একই মঞ্চে বক্তৃতা দিয়েছেন তিনি। ওই সমাবেশে তার পরিচয়ের সময় বলা হয়েছে, সিন এমন একজন লোক যে দেখতে ছোট, কিন্তু বাঁচে বড়ভাবে।


Top