গাইবান্ধার পলাশবাড়ীতে নিহতের সংখ্যা বেড়ে ১১ | daily-sun.com

গাইবান্ধার পলাশবাড়ীতে নিহতের সংখ্যা বেড়ে ১১

ডেইলি সান অনলাইন     ১০ মার্চ, ২০১৮ ১৬:১২ টাprinter

গাইবান্ধার পলাশবাড়ীতে নিহতের সংখ্যা বেড়ে ১১

 

গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় পৃথক দুই সড়ক দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১১ জনে দাঁড়িয়েছে। এ দুটি ঘটনায় আহত হয়েছেন প্রায় ১৫ জন।

শনিবার (১০ মার্চ) বিকেলে পলাশবাড়ী উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মো. তোফাজ্জল হোসেন এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি জানান, সকালে নসিমন-বাস সংঘর্ষের ঘটনায় ৪ জন ও দুপুরে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় ৭ জন মারা গেছেন। এদের মধ্যে নসিমন-বাস সংঘর্ষে তিনজনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। আরেকজন বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে মারা যান।


নসিমন-বাস সংঘর্ষের ঘটনায় যে তিনজনের পরিচয় পাওয়া গেছে তারা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার রুদ্রনগর গ্রামের রাজু, জাকির ও খসরু। তারা সবাই রাজমিস্ত্রির কাজ করতেন।  


মো. তোফাজ্জল হোসেন বলেন, ট্রাক উল্টে যাওয়ার ঘটনায় নিহত সাতজনের পরিচয় এখনো পাওয়া যায়নি। আমরা ধারণা করছি তাদের বাড়ি রংপুর, নীলফামারী ও দিনাজপুর জেলায় হতে পারে। নিহতদের গোবিন্দগঞ্জ হাইওয়ে থানায় রাখা হয়েছে।

এছাড়া প্রত্যেক নিহতের পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়া হবে।


উল্লেখ্য, ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলা শহরের দক্ষিণ বাসস্ট্যান্ড এলাকায় সকাল সাড়ে ৯টার দিকে নসিমন ও একটি যাত্রীবাহী বাসের মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ৪ জন নিহত ও ৯ জন আহত হন। পরে দুপুর ১২টার দিকে ঢাকা-রংপুর মহাসড়কের পলাশবাড়ী উপজেলার জুনদহ এলাকায় একটি লোহার এ্যাঙ্গেলবোঝাই ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে উল্টে গেলে ৭ জন নিহত ও ৬ জন আহত হন। আহতরা পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, রংপুর মেডিকেল কলেজ হাসপাতাল ও বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

 


Top