না’গঞ্জে ৫০ হাজার ইয়াবাসহ এএসআই আটক | daily-sun.com

না’গঞ্জে ৫০ হাজার ইয়াবাসহ এএসআই আটক

ডেইলি সান অনলাইন     ৮ মার্চ, ২০১৮ ১৬:৩০ টাprinter

না’গঞ্জে ৫০ হাজার ইয়াবাসহ এএসআই আটক

 

নারায়ণগঞ্জ সদর মডেল থানায় কর্মরত সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহরাওয়ার্দী রুবেলকে ৫০ হাজার পিস ইয়াবাসহ আটক করেছে ডিবি পুলিশ। বুধাবার (৭ মার্চ) দিনগর রাত ১২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে থানায় দায়িত্বরত অবস্থায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয় বলে গণমাধ্যমকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ ডিবির ওসি মাহাবুবুর রহমান ও বন্দর থানার ওসি শাহীন মন্ডল।

 


তারা জনান, রাত ১২টার দিকে নারায়ণগঞ্জ সদর মডেল থানায় কর্তব্যরত ছিলেন সহকারী উপ-পরিদর্শক (এএসআই) সোহরাওয়ার্দী রুবেল। এসময় গোপন সংবাদের ভিত্তিতে নারায়ণগঞ্জ ডিবি পুলিশ তার শরীর তল্লাশি করে প্যান্টের পকেট থেকে পাঁচ হাজার পিস ইয়াবা জব্দ করে। জিজ্ঞাসাবাদের জন্য এসময় তাকে আটক করা হয়। পুলিশ রুবেলের স্বীকারোক্তিতে বন্দরের রূপালী আবাসিক এলাকাতে তার ভাড়া বাসা থেকে আরো ৪৫ হাজার পিস ইয়াবা জব্দ করে।


এর আগে সোহরাওয়ার্দী রুবেলের বিরুদ্ধে এক নারীকে আটকে রেখে প্রায় ৫ লাখ টাকা মুক্তিপণ আদায় করার অভিযোগ রয়েছে বলেও জানান পুলিশের এই দুই কর্মকর্তা।


নারায়ণগঞ্জ সদর মডেল থানার ওসি কামরুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, তার পকেট থেকে ৫ হাজার পিস ইয়াবা জব্দ করা হয়েছে। তার বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে। এ ব্যাপারে পরে ব্রিফিং করে বিস্তারিত জানানো হবে জানান ওসি।

 


Top