অটোগ্যাস স্টেশন ওমেরা গ্যাস ওয়ানের যাত্রা শুরু | daily-sun.com

অটোগ্যাস স্টেশন ওমেরা গ্যাস ওয়ানের যাত্রা শুরু

ডেইলি সান অনলাইন     ২ মার্চ, ২০১৮ ১৮:৫৩ টাprinter

অটোগ্যাস স্টেশন ওমেরা গ্যাস ওয়ানের যাত্রা শুরু


জাপানের নাম্বার ওয়ান এলপিজি কোম্পানি সাইসান ওয়ান এবং জ্বালানি খাতে বিশ্বস্ত নাম বাংলাদেশের ওমেরা পেট্রোলিয়াম লিমিটেড যৌথভাবে বাংলাদেশে ওমেরা গ্যাস ওয়ান নামে যাত্রা শুরু করেছে।  

আজ ২ মার্চ শুক্রবার সকাল ১১টায় রাজধানীর তেজগাঁওয়ে  ক্লিন ফুয়েল ফিলিং স্টেশনে এর উদ্বোধন করে প্রধান অতিথি মাননীয় বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ এমপি। বিশেষ অতিথি ছিলেন সাইসান ওয়ান কোম্পানি লিমিটডের এক্সিকিউটিভ ভাইস প্রেসিডেন্ট তোমোহিকো কাওয়ামোটো। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ইস্টকোস্ট গ্রুপের চেয়ারম্যান আজম জে চৌধুরী।    

 

জ্বালানি খাতে জাপান-বাংলাদেশের জয়েন্ট ভেঞ্চারে প্রথম কোম্পানি ওমেরা গ্যাস ওয়ান ইতোমধ্যে নির্ভরযোগ্য নাম। ওমেরা গ্যাস ওয়ান এবার নিয়ে এসেছে নিরাপদ অটোগ্যাস।
সম্পূর্ণ জাপানি টেকনোলজির বিশ্বমানের এই জ্বালানি ১০০ ভাগ নিরাপদ, সাশ্রয়ী ও পরিবেশবান্ধব। গাড়ির জ্বালানি খরচ কমিয়ে ইঞ্জিন এবং পরিবেশকে দূষণমুক্ত রাখতে পর্যায়ক্রমে দেশের বিভিন্ন স্থানে স্থাপন করা হবে ওমেরা গ্যাস ওয়ান-এর অটোগ্যাস স্টেশন।


কনভার্সন ও ফিলিং স্টেশনের ওয়ান স্টপ সলিউশন নিয়ে ওমেরা গ্যাস ওয়ানের যাত্রা শুরু হলো। প্রথম শাখার উদ্বোধন ঢাকার মহাখালীতে ২ মার্চ ২০১৮। আগামী এপ্রিল ২০১৮-এর মধ্যে চট্টগ্রাম, ফেনী, নরসিংদী, গাজীপুর, বগুড়া, রাজশাহী, যশোর, সাতক্ষীরা এবং খুলনা থেকে অটোগ্যাস সরবরাহ করা হবে।

২০১৮-এর ডিসেম্বরের মধ্যে দেশব্যাপী আরো ৩০টি স্টেশন পর্যায়ক্রমে দেশের বিভিন্ন জায়গা থেকে অটোগ্যাস সরবরাহ করবে। ২০২০ সালের মধ্যে ওমেরা গ্যাস ওয়ান অটোগ্যাস স্টেশনের সংখ্যা হবে ২০০টি এবং প্রতিটি স্টেশন ২৪ ঘণ্টা গ্যাস সরবরাহ নিশ্চিত করবে।  

 


Top