সঙ্গী কি লাগামছাড়া ফ্লার্ট করছে?‌ | daily-sun.com

সঙ্গী কি লাগামছাড়া ফ্লার্ট করছে?‌

ডেইলি সান অনলাইন     ২৪ আগস্ট, ২০১৬ ১৩:৫৭ টাprinter

সঙ্গী  কি লাগামছাড়া ফ্লার্ট করছে?‌

অনেক দিনের বিবাহিত জীবন। সব ঠিক, কিন্তু মাঝে মধ্যেই অন্য মহিলার বা পুরুষের দিকে ঝুঁকে পড়ছে সম্পর্কের উভয়পক্ষই। রাতে লুকিয়ে হোয়াটসঅ্যাপ, ফেসবুকে কথাও চলছে দেদার। অনেকেই বলছেন, একঘেয়েমি কাটাতে নতুন বন্ধুত্ব পাতানো খারাপ নয়। তবে সেটা যেন সীমা না ছাড়ায়। কীভাবে বুঝবেন, আপনার সঙ্গী সীমা ছাড়িয়ে ফ্লার্ট করতে শুরু করেছেন ? এই পাঁচ চিহ্ন দেখলেই সাবধান হন, কথা বলুন সঙ্গীর সঙ্গে। দরকার পড়লে জানতে চান।

• পার্টিতে গেলেই অন্য পুরুষ বা মহিলার সঙ্গে বেশি কথাবার্তা বলছেন আপনার সঙ্গীটি?‌ মাঝে মধ্যে এড়িয়ে যাচ্ছেন আপনাকে?‌ নতুন বন্ধুর সঙ্গে আলাপ করতে চাইছেন না?‌ তাহলে বুঝবেন সমস্যা আছে। 

• রোজ রাতে নির্দিষ্ট সময়ে ঘুমিয়ে পড়া আপনাদের অভ্যাস। হঠাৎই অভ্যাস পাল্টে রাত জেগে সোসাল সাইটে আড্ডা মারছেন আপনার সঙ্গী?‌ খেয়াল রাখুন। কাজের জন্য হলে একদিন দু-‌দিন। কিন্তু সেটা ক্রমে বাড়তে থাকলে মুশকিল। 

• বন্ধুদের সঙ্গে কোথায় পার্টি হচ্ছে, তা নিয়ে জিজ্ঞাসাবাদ করাটা সভ্যতা হবে না। কিন্তু স্বাভাবিক ভাবেই পার্টির খবরাখবর এতদিন আপনাকে জানাতেন সঙ্গী। আজকাল চেপে যাচ্ছেন, ছবিও দেখাচ্ছেন না। কাদের সঙ্গে পার্টি করছেন বলছেন না তা। সাধারণত অন্যায় বুঝলেই মানুষ সত্যি চাপতে শুরু করে।  

• যদি সন্দেহ হয়, তাহলে একটু বেশি করে সময় কাটানোর চেষ্টা করা ভাল। নতুন বন্ধুদের সম্পর্কে সেই আড্ডাতেই খেলার ছলে জানতে চাওয়াও যায়। যদি তাও বেশি কিছু বলতে না চান সঙ্গী, তাহলে বুঝবেন আপনাকে বলাটাই ঠিক মনে করছেন না তিনি। ফ্লার্ট করতে করতে হয়ত অনেকটাই এগিয়ে গেছেন।

সূত্র-আজকাল


Top