নাবালিকাকে যৌন হেনস্থায় অভিযুক্ত গায়ক পাপন! | daily-sun.com

নাবালিকাকে যৌন হেনস্থায় অভিযুক্ত গায়ক পাপন!

ডেইলি সান অনলাইন     ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ১৯:৩২ টাprinter

নাবালিকাকে যৌন হেনস্থায় অভিযুক্ত গায়ক পাপন!

গুরু-শিষ্যের সম্পর্কের সীমা টপকেছেন পাপন— এমনই অভিযোগ উঠেছে বলিউডের এই খ্যাতনামা গায়কের উপর। এক রিয়্যালিটি শো-এ এক প্রতিযোগীকে চুমু খাওয়ার অভিযোগ উঠেছে তাঁর উপর।

 

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে রিয়্যালিটি শো ‘ভয়েস অফ ইন্ডিয়া কিডস’-এর শ্যুটিং সেটে দোল খেলার একটি ভিডিও। সেখানে স্পষ্ট দেখা গিয়েছে যে, রং লাগানোর সুযোগে একজন প্রতিযোগিনীকে চুমু খাচ্ছেন পাপন।  

 

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে প্রকাশ পেয়েছে যে, মেক আপ ভ্যানের মধ্যে প্রতিযোগীদের নিয়ে রং খেলায় মত্ত ছিলেন পাপন। এবং সেই শো-এর কোনও বিচারক বা জুরি মেম্বার উপস্থিত ছিলেন না সেখানে।  

 

পাপনের ফেসবুক পেজে ঘটনাটির লাইভ রেকর্ডিং করা হয়। এই ভিডিওটির ভিত্তিতে গায়কের বিরুদ্ধে নাবালিকাকে যৌন হেনস্থার জন্য লিখিত অভিযোগ দায়ের করেন সুপ্রিম কোর্টের উকিল রুনা ভূয়ান।

 

এই বিষয়ে পাপনের ম্যানেজার পার্থ গগৈ একটি সাক্ষাৎকারে জানিয়েছেন যে, কারোকে অসম্মান করা বা কারোর সঙ্গে অভব্যতা করার কোনও উদ্দেশ্য ছিল না গায়কের।  
একই কথা জানিয়েছেন পাপনের উকিল গৌরাঙ্গ নারঙ্গও। তাঁর বক্তব্য অনুযায়ী, ‘‘ঘটনার জন্য মানসিকভাবে খুবই অশান্তিতে রয়েছেন পাপন।

কোনও অসৎ উদ্দেশ্য নিয়ে এই কাজ করেননি তিনি। ’’

 

ঘটনার প্রতিবাদ জানিয়ে ৪০টি সোশ্যাল মিডিয়া অ্যাকাউন্টের বিরুদ্ধে দিসপুর থানায় লিখিত অভিযোগ দায়ের করেন পাপনের অনুগামীরা। এখনও কোনও পদক্ষেপ নেওয়া হয়নি গায়কের বিরুদ্ধে।

 


Top