মাহিরাকে জোর করে চুমু খেতে উদ্যত! (ভিডিও) | daily-sun.com

মাহিরাকে জোর করে চুমু খেতে উদ্যত! (ভিডিও)

ডেইলি সান অনলাইন     ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ১৭:০২ টাprinter

মাহিরাকে জোর করে চুমু খেতে উদ্যত! (ভিডিও)

ফের খবরের শিরোনামে পাক অভিনেত্রী মাহিরা খান। দিন কয়েক আগে রণবীর কাপুরের সঙ্গে তাঁকে একান্তে দেখা গিয়েছিল।

তা নিয়ে বেশ জলঘোলাও হয়েছিল। তবে কাপুর পরিবারের রাজপুত্রের সঙ্গে সম্পর্ক নিয়ে সব জল্পনায় জল ঢেলেছিলেন মাহিরা। এবার তাঁকে চুমু খেতে উদ্যত হলেন এক পাক অভিনেতা। আর তা বিনীতভাবে প্রত্যাখ্যান করলেন মাহিরা। সে ভিডিওই ছড়িয়েছে নেটদুনিয়ায়। যা নিয়ে বিতর্ক তুঙ্গে।

 

ঘটনা এক অ্যাওয়ার্ড সেরিমনির। পুরস্কার দেওয়ার মঞ্চেই মাহিরাকে চুমু খেতে উদ্যত হন পাক অভিনেতা জাভেদ শেখ। কিন্তু বুঝতে পেরে মাহিরা সঙ্গে সঙ্গে উলটোদিকে মুখ ঘুরিয়ে নেন।

ফলে অভিনেতার ইচ্ছে অপূর্ণই থেকে যায়। এই ভিডিওটি টুইটার-সহ অন্যান্য সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়ে। এরপর থেকেই শুরু হয় বিতর্ক। মাহিরার অজান্তেই তাঁর অনুগামী ও জাভেদের ফ্যানদের মধ্যে লাগে দ্বন্দ্ব। মাহিরার ফ্যানরা বলতে থাকেন, জাভেদ যেভাবে মাহিরাকে চুমু খেতে গিয়েছেন তা অত্যন্ত নিন্দনীয়। নিজে সেলিব্রিটি হয়েও তিনি কি জানেন না যে, কোনও মহিলা সেলিব্রিটির সঙ্গে এরকম ব্যবহার কাম্য নয়?

 

অন্যদিকে জাভেদের ফ্যানরা বলতে থাকেন, অ্যাওয়ার্ড সেরিমনির মঞ্চে এই ব্যবহার নতুন নয়। অভিনেতা-অভিনেত্রীরা চুম্বন করেন, আলিঙ্গন করেন। মাহিরার প্রত্যাখ্যানের জেরেই ঘটনাটি অন্যরকম হয়ে দাঁড়িয়েছে। আর পাঁচটি ক্ষেত্রে যেরকম হয় অভিনেতা সেরকম স্বাভাবিকভাবেই মাহিরাকে চুম্বনে অভিবাদন জানাতে চেয়েছিলেন। এই তর্কের মধ্যেই ভাইরাল হয়ে যায়।

 

 

দেখুন ভিডিও 


Top