মশার অত্যাচারে থেমে গেল বিমান! | daily-sun.com

মশার অত্যাচারে থেমে গেল বিমান!

ডেইলি সান অনলাইন     ২৩ ফেব্রুয়ারী, ২০১৮ ১৬:৩৩ টাprinter

মশার অত্যাচারে থেমে গেল বিমান!

আকাশে ওড়ার সময় বিভিন্ন পাখির আঘাতের কারণে বিমান থেমে যাওয়ার ঘটনা প্রায় সময়েই ঘটে। কিন্তু মশার কারণে ফ্লাইট বিলম্ব হবার ঘটনা নতুন নয় এবং অবিশ্বাস্য একটি বিষয়।

কিন্তু এটিই ঘটেছে শাহ্‌জালাল আন্তর্জাতিক বিমানবন্দরে।  

 

অবিশ্বাস্য হলেও সত্য যে, শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে মশার কারণে ফ্লাইট বিলম্ব হয়েছে। ঘটনাটি ঘটেছে মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটের যাত্রীদের সাথে।

 

জানা যায়, মালয়েশিয়ান এয়ারলাইন্সের একটি ফ্লাইটে অসংখ্য মশা ঢুকে পড়ে। এসময় ভেতরের যাত্রীরা চেঁচামেচি এবং হট্টোগোল শুরু করেন। বিমানটির পাইলট কোন উপায় না পেয়ে চলন্ত বিমানকে পুনরায় রানওয়েতে নামিয়ে আনেন। পরে এক ঘণ্টা ধরে বিমানবন্দর কর্তৃপক্ষ মশা নিধন করেন।

 

সোহেল নামের একজন যাত্রী বলেন, বিমানে মশার উপদ্রব হওয়ার পর তাদের নামিয়ে দেয়া হয়। লাগেজ বেল্টে যাত্রীদের ঘণ্টার পর ঘণ্টা দাঁড়িয়ে থাকতে হয় যা থেকে সৃষ্টি হয় ভোগান্তির।

যদিও আড়াইঘণ্টা পরে ফ্লাইটটি পুনরায় আকাশে উড়তে সক্ষম হয়।

 

শাহ্‌জালাল বিমানবন্দরে মশা নিয়ে যাত্রীদের ভোগান্তি নতুন নয়। তবে এও সত্যি বিশ্বের ইতিহাসে মশার জন্য বিমান থামানোর নজির নেই। শাহ্‌জালাল বিমানবন্দরের দায়িত্বরত কর্মকর্তারা জানান, আমরা অনেক চেষ্টা করি যাত্রীদের যথার্থ সেবা দেয়ার জন্য। কিন্তু আমাদের মশার কাছে হার মানতে হয়।

 


Top