শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধে নেটিজেনের সাথে চুক্তি | daily-sun.com

শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধে নেটিজেনের সাথে চুক্তি

ডেইলি সান অনলাইন     ২২ ফেব্রুয়ারী, ২০১৮ ১৮:৩৯ টাprinter

শিক্ষা প্রতিষ্ঠানের ফি বিকাশে পরিশোধে নেটিজেনের সাথে চুক্তি

 

 দেশের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের সব ধরনের ফি বিকাশের মাধ্যমে পরিশোধ  সেবা চালু করতে  এডুকেশন সফটওয়্যার ম্যানেজমেন্ট কোম্পানি নেটিজেন আইটি  লিমিটেডের সাথে সম্প্রতি একটি চুক্তি স্বাক্ষর করেছে বাংলাদেশের সর্ববৃহৎ মোবাইল ফিনান্সিয়াল সার্ভিস প্রদানকারি প্রতিষ্ঠান বিকাশ লিমিটেড। এই চুক্তির আওতায় সারাদেশে নেটিজেন আইটির এডুম্যান সফটওয়্যার ব্যবহার করে এমন ৫০০০-এরও বেশি শিক্ষা প্রতিষ্ঠানে বিকাশের মাধ্যমে সব ধরনের ফি পরিশোধ করা যাবে।  

 

বিকাশের চিফ কমাশিয়াল অফিসার মিজানুর রশিদ এবং নেটিজেন আইটির ম্যানেজিং ডিরেক্টর রায়হান নোবেল নিজ নিজ প্রতিষ্ঠানের পক্ষে চুক্তিতে স্বাক্ষর করেন।  এলজিইডি ভবনে অনুষ্ঠিত চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে  প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তিমন্ত্রী মোস্তাফা জব্বার।

 

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন মাধ্যমিক ও উচ্চমাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের মহাপরিচালক  অধ্যাপক মোঃ মাহবুবুর রহমান, শিক্ষা মন্ত্রণালয়ের যুগ্ম সচিব ও প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের পরিচালক দেলওয়ার হোসেন,  বিকাশের  প্রধান নির্বাহী কামাল কাদীর  এবং আমরা নেটওয়ার্ক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক সৈয়দ ফরহাদ আহমেদ।

 


Top