বিয়ে না করলেও মা হতে চান একতা কাপুর! | daily-sun.com

বিয়ে না করলেও মা হতে চান একতা কাপুর!

ডেইলি সান অনলাইন     ১৮ ফেব্রুয়ারী, ২০১৮ ২১:০৫ টাprinter

বিয়ে না করলেও মা হতে চান একতা কাপুর!

বড় পর্দায় তো বটেই, ছোট পর্দায়ও তার রাজত্ব। তাকে বলা হয়, ‘ডেইলি সোপ কুইন’।

টিভি সিরিয়ালের এক নতুন মাত্রা তৈরি করেছেন তিনি। সেই সঙ্গে তাল মিলিয়ে প্রযোজনা করছেন সিনেমাও। কিন্তু বয়স তো থেমে নেই। নেই কোনো জীবন সঙ্গী। আর তাই সন্তানের কথা ভাবছেন একতা কাপুর!

 

ভারতীয় টিভি সিরিয়ালের জনপ্রিয় নাম একতা কাপুর এক অনুষ্ঠানে বিয়ে না করলেও মা হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন!

 

ঐ সাক্ষাৎকারে একতা বলেছেন, আমার বন্ধুরা যারা বিয়ে করেছিল, সকলেই এখন তালাকপ্রাপ্ত। ইদানিং এতো তালাক দেখতে দেখতে মনে হয় আমার ধৈর্য অনেক বেড়ে গিয়েছে। মনে হয়, আমি অন্তত অপেক্ষা করতে শিখেছি। একটা বিষয় খুব পরিষ্কার, বিয়ে কবে করবো জানি না, তবে আমি সন্তানের মা হতে চাই। ’

 

একতা জানিয়েছেন, এত ব্যস্ততার মধ্যে বিয়ের কথা ভাবার সময় পাচ্ছেন না তিনি।

কিন্তু নারী বলেই হয়ত সন্তানের জন্য মন ব্যাকুল তার। ২০১৬ সালে সরোগেসির মাধ্যমে বাবা হয়েছেন তার ভাই তুষার কাপুর। তুষারের ছেলে লক্ষ্য এখন তাদের পরিবারের মধ্যমণি। তুষারের সন্তানকে দেখেই হয়ত মাতৃত্বের স্বাদ নিতে চাইছেন জিতেন্দ্র কন্যা একতা।

 

সম্প্রতি, একটি আলোচনায় যৌন হেনস্থার বিষয় নিয়েও মুখ খুলেন বলিউডের এই অভিনেত্রী। কার্যত, যৌন হেনস্থার কথা স্বীকার করে নিয়েই একতা বলেন, অনেক পরিচালক, প্রযোজক তাঁদের ক্ষমতাকে কাজে লাগিয়ে উঠতি অভিনেতা-অভিনেত্রীদের শারীরিক হেনস্থা করেন। তবে একতার মতে, এক্ষত্রে যে সব সময় শুধু পরিচালক, প্রযোজকরাই এককভাবে দায়ী থাকেন, তা নয়। অনেকক্ষেত্রে আবার উঠতি অভিনেত্রীরা, এমনকি অভিনেতারাও কাজ পাওয়ার আশায় নিজের ইচ্ছাতেই পরিচালক প্রযোজকদের কাছে সমঝোতার করার প্রস্তাব দেন।


Top