প্রিয়া প্রকাশের বিরুদ্ধে থানায় অভিযোগ! | daily-sun.com

প্রিয়া প্রকাশের বিরুদ্ধে থানায় অভিযোগ!

ডেইলি সান অনলাইন     ১৪ ফেব্রুয়ারী, ২০১৮ ১৫:৫৯ টাprinter

প্রিয়া প্রকাশের বিরুদ্ধে থানায় অভিযোগ!

যাকে ঘিরে গত চারদিন ধরে তোলপাড় সোশ্যাল মিডিয়া। তাঁর বিরুদ্ধেই দায়ের করা হল এফআইআর।

যে গান প্রিয়াকে রাতারাতি সেলিব্রিটি করে তুলেছিল, সেই গানই তাঁকে ফেলল প্রবল বিপাকে। শুনতে অবাক লাগলেও ঘটনা সত্যি। হায়দ্রাবাদের একদল যুবক প্রিয়া প্রকাশের বিরুদ্ধে থানায় অভিযোগ দায়ের করেছেন।

 

একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমে প্রকাশিত প্রতিবেদন অনুযায়ী, মালায়লম সিনেমা ‘ওরু আদার লাভ’-গানের দৃশ্যের একটি ভিডিও সম্প্রতি ভাইরাল হয়ে যায়। ভাইরাল হওয়ার পরেই সোশ্যাল মিডিয়ায় সেলিব্রিটি হয়ে যান প্রিয়া। কিন্তু ওই গানই ধর্মীয় ভাবাবেগে আঘাত করেছে। এমনই অভিযোগ তুলে হায়দ্রবাদের একদল মুসলমান যুবক অভিযোগ দায়ের করেছেন থানায়। ওই গানের নির্মাতা, অভিনেতা-অভিনেত্রীদের বিরুদ্ধেও অভিযোগ করা হয়েছে।

 

 
ফালকনামার এসিপি সৈয়দ ফিরাজ জানিয়েছেন, অভিযোগটি তাঁরা পেয়েছেন।

সম্প্রতি ভাইরাল গানটি মুসলিম ভাবাবেগে আঘাত করেছে বলে অভিযোগ করেছেন একদল যুবক। কিন্তু ওই যুবকেরা কোনও ভিডিও জমা দিতে পারেননি। যদিও এখনও পর্যন্ত কোনও এফআইআর দায়ের হয়নি বলে জানান তিনি।  

 

জানা গিয়েছে, মালয়ালম ওই গানটি গেয়েছেন বিনীত শ্রীনিবাসন নামে এক গায়ক। গানটির ইংলিশ ভার্সনও সম্প্রতি রিলিজ হয়েছে। আর এই গানকেই ঘিরে বির্তক শুরু হয়েছে। ইতিমধ্যে পুলিশ ঘটনার তদন্তও শুরু করেছে।  

 

প্রসঙ্গত, কয়েকদিন আগে ‘ওরু আদার লাভ’ সিনেমার ওই গানের ৩০ সেকেন্ডের একটি ফুটেজ ভাইরাল হয়ে যায়। ভিডিওটিতে রোশন আবদুল রাহুফের সঙ্গে রোমান্টিক মুডে দেখা যায় প্রিয়াকে। এরপরেই সোশ্যাল সাইটে সেলিব্রিটি বনে যান প্রিয়া। ইতিমধ্যে ইনস্ট্রাগামে তাঁর ফলোয়ার সংখ্যা ছুঁয়েছে ১৭ লক্ষ।  

 


Top