লক্ষ্মীপুরে ‘গোলাগুলিতে’ ডাকাত সর্দার নিহত | daily-sun.com

লক্ষ্মীপুরে ‘গোলাগুলিতে’ ডাকাত সর্দার নিহত

ডেইলি সান অনলাইন     ১৪ ফেব্রুয়ারী, ২০১৮ ১১:৩৬ টাprinter

লক্ষ্মীপুরে ‘গোলাগুলিতে’ ডাকাত সর্দার নিহত

 

লক্ষ্মীপুরের সদর উপজেলার দিঘলী ইউনিয়নের একটি সুপারীর বাগান থেকে জাবেদ মিন্টু নামের এক ব্যক্তির গুলিবিদ্ধ মরদেহ উদ্ধার করেছে পুলিশ। পুলিশের দাবি, দুই ডাকাত দলের গোলাগুলিতে জাবেদ মিন্টু  নিহত হয়েছেন। বুধবার (১৪ ফেব্রুয়ারি) ভোর রাতে সদর উপজেলার দিঘলী ইউনিয়নের খাগুড়িয়া বেঁড়ীর বাঁধ এলাকায় এ ঘটনা ঘটে।


নিহত জাবেদ মিন্টু উপজেলার চরশাহীর ইউনিয়নে ইটখোলা গ্রামের হোসেন আহমদের ছেলে। তার বিরুদ্ধে ৪টি ডাকাতিসহ ১০টি মামলা রয়েছে। 


চন্দ্রগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোক্তার হোসেন জানান, ভোর রাতে সদর উপজেলার খাগুড়িয়া বেঁড়ীর বাঁধ এলাকায় দুই ডাকাতদলের মধ্যে গোলাগুলির খবর পেয়ে ওই এলাকায় অভিযানে যায় পুলিশ। পরে বিভিন্ন স্থানে তল্লাশিকালে ওই এলাকার একটি সুপারীর বাগানে গুলিবিদ্ধ অবস্থায় জাবেদ মিন্টুর মৃতদেহ পড়ে থাকতে দেখে পুলিশ।


পরে মৃতদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য লক্ষ্মীপুর সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়। এ সময় ঘটনাস্থল থেকে একটি দেশিয় এলজি ও ৮ রাউন্ড গুলিসহ বেশ কিছু দেশিয় অস্ত্র উদ্ধার করা হয়।


তিনি আরও বলেন, নিহত মিন্টু একজন চিহ্নিত ডাকাত। তার বিরুদ্ধে থানায় অস্ত্র, ডাকাতি, সন্ত্রাসী কর্মকাণ্ডসহ ১০টি মামলা রয়েছে বলেও জানান তিনি।


স্থানীয় ইউপি চেয়ারম্যান গোলাজার মোহাম্মদ জানান, জাবেদ ওরফে মিন্টু ডাকাতের নেতৃত্বেই সব ডাকাতির ঘটনা ঘটে। এলাকায় ডাকাত সর্দার হিসেবে খ্যাত সে।

 


Top