নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বসন্ত উৎসব | daily-sun.com

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বসন্ত উৎসব

ডেইলি সান অনলাইন     ১৩ ফেব্রুয়ারী, ২০১৮ ১৮:৪৫ টাprinter

নর্থ সাউথ বিশ্ববিদ্যালয়ে বসন্ত উৎসব

 

ফাল্গুনের প্রথম দিনে নানা আয়োজনের মধ্য দিয়ে নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় (এনএসইউ) -এ পালিত হয়েছে বসন্ত উৎসব ১৪২৪।  বিশ্ববিদ্যালয়ের সাংস্কৃতিক সংগঠনের আয়োজনে দিনব্যাপী বর্ণাঢ্য অনুষ্ঠানের মধ্যে ছিল শোভাযাত্রা, বাউল গান, নাচ, সার্কাস, মেলা ও যাত্রাপালা ইত্যাদি।

সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ে ক্যাম্পাসে বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।  এসময় ঢাক-ঢোল, বাঁশি আর একতারার সুরে উচ্ছ্বাস প্রকাশ করে শিক্ষার্থীরা। শোভাযাত্রা শেষে অতিথিবৃন্দ বসন্ত উৎসব উপলক্ষে ক্যাম্পাসে স্থাপিত বিভিন্ন স্টল পরিদর্শন করেন।

বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের চেয়ারম্যান মোহাম্মেদ শাহজাহান বলেন, আজকে আনন্দ শুরু হল, আমরা এনএসইউতে সব রকম পর্বন পালন করার চেষ্টা করি আমাদের মত করে।

উপাচার্য অধ্যাপক আতিকুল ইসলাম তার বক্তব্যে বলেন, বসন্তের  ফুলের পাপড়ির মত সবার মন বিকশিত হোক এ কামনাই করি। বাঙ্গালী সাংস্কৃতির আবহমান ধারার অনুসরনে আমাদের শিক্ষার্থীরা পরিপুষ্ট হোক।

এসময় উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ট্রাষ্টি বোর্ডের সদস্য এম. এ. হাশেম, কোষাধ্যক্ষ অধ্যাপক গৌর গোবিন্দ গোস্বামী, ছাত্র বিষয়ক পরিচালক পারিসা শাকুর, সাংস্কৃতিক সংগঠনের উপদেষ্টা ইসমত হোসেন, বিভিন্ন অনুষদের ডিন ও বিভাগীয় প্রধানগন।    


Top