সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল কে এই তরুণী? | daily-sun.com

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল কে এই তরুণী?

ডেইলি সান অনলাইন     ১২ ফেব্রুয়ারী, ২০১৮ ১৮:৪৫ টাprinter

সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলল কে এই তরুণী?

সোশ্যাল মিডিয়ায় সম্প্রতি একটি ভিডিও ভাইরাল হয়েছে। শুধু ভাইরাল বললে ভুল হবে, রীতিমতো ঝড় তুলেছে। ভিডিওতে দেখা যাচ্ছে, স্কুলের একটি গানের অনুষ্ঠানে হাজির স্কুলের ছাত্র ও ছাত্রীরা। সেখানে কিছু ‘স্কুলবয়’ দাঁড়িয়ে অনুষ্ঠান উপভোগ করছে। কিছু দূরে চেয়ারে বসে আছে কিছু স্কুলগার্ল। তারাও অনুষ্ঠান উপভোগ করছে। এরই মধ্যে এক স্কুলবয়-এর নজর পড়ে যায় এক স্কুলগার্ল-এর দিকে।

 

তরুণটি সুকৌশলে নিজের হাসামাখা মুখে এক চোখের ভ্রু নাচিয়ে দিল। তা দেখা মাত্রই ওই তরুণী প্রথমে এক ভ্রু এবং পরে দ্বিতীয় ভ্রু সুনিপুণভাবে নাচিয়ে দিল। তবে এখানেই শেষ নয়। এরপর ওই তরুণ নিজেও একইভাবে দুই ভ্রু নাচিয়ে দিল।

 

ভাবছেন, এবার কি করবে তরুণীটি? করেছেও বটে। তরুণের দুই চোখের ভ্রু নাচানোর জবাবে যা করল ওই তরুণী তা দেখে যেন ওই তরুণ নিজেই লজ্জা পেলেন। মেয়েটি হাসিমুখে চোখ টিপে দিলেন। তরুণ অবিশ্বাস্যভাবে ঘুরে মুখ লুকালেন বন্ধুর কাছে।

 

মাত্র কয়েক সেকেন্ডের ভিডিও। এই কয়েক সেকেন্ডেই যেন বলা হয়ে গেল অজস্র বাক্য। কি অদ্ভুত। মোবাইল-ফেসবুক আর ম্যাসেঞ্জারের যুগে এখনও এমন প্রেম দেখা যায়। যা নিয়ে নেটিজেনরা মনে করতে লাগলেন তাদের জীবনের পুরোনা সব প্রেমের গল্প।

 

যদিও ভিডিওটি আসলে ‘ওরু আদার লাভ’ নামে এক দক্ষিণী সিনেমার গানের ভিডিও। আর গানের নাম ‘মাণিক্য মালারায়া পুভি’। দ্রুত গানটি এতটাই জনপ্রিয়তা পেয়েছে যে সোশ্যাল মিডিয়ার ভিডিও শেয়ারিং এর সর্বোচ্চ প্ল্যাটফরম ইউটিউবের ট্রেন্ডিং ভিডিওর তালিকায় ১৭তম স্থানে উঠে এসেছে। আর যার চোখের চাউনিতে কুপোকাত হাজারও নেটিজেন তাঁর আসল নাম প্রিয়া প্রকাশ ওয়ারিয়র। তবে এই লাস্যময়ী তরুণীকে নিয়ে ইন্টারনেটে তোলপাড় হলেও প্রিয়া প্রকাশ কিন্তু এই সিনেমার নায়িকা নন। ছবির কিছুটা দৃশ্যে দেখা যাবে তাকে।

 


Top