দিল্লির বাসে হস্তমৈথুন, বারণ করলেও নির্বিকার | daily-sun.com

দিল্লির বাসে হস্তমৈথুন, বারণ করলেও নির্বিকার

ডেইলি সান অনলাইন     ১২ ফেব্রুয়ারী, ২০১৮ ১৭:৩৪ টাprinter

দিল্লির বাসে হস্তমৈথুন, বারণ করলেও নির্বিকার

- প্রতীকী ছবি

 

বাসে বসেই হস্তমৈথুন করছেন এক ব্যক্তি। একদম পাশের আসনে বসা ছাত্রী ঘটনার প্রতিবাদ করলেও তিনি নির্বিকার।

নির্বিকার সহযাত্রীরাও। এমন ভয়ঙ্কর ঘটনার সাক্ষী দিল্লি। গোটা ঘটনার ভিডিও তুলে দিল্লি বিশ্ববিদ্যালয়ের ওই ছাত্রী পুলিশে অভিযোগ করলেও অভিযুক্ত এখনও অধরা। খবর আনন্দবাজার পত্রিকার।


খবরে বলা হয়, ছাত্রীটি মোবাইলে তোলা ওই ভিডিও নিজের ফেসবুক পেজে পোস্ট করেছেন। পাশাপাশি তিনি ভিডিওটি ট্যাগ করেছেন বিদেশমন্ত্রী সুষমা স্বরাজ, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরীবাল, দিল্লির পুলিশ কমিশনার এবং দিল্লি পুলিশকে। সেখানে দেখা যাচ্ছে, বাসে তেমন একটা ভিড় নেই। কয়েক জন দাঁড়িয়ে। বাকিরা বসে। প্রায় ফাঁকা সেই বাসে বসেই হস্তমৈথুন করছেন মধ্যবয়স্ক ওই ব্যক্তি। কোলে রাখা ব্যাগ দিয়ে আড়াল করেই কাজ সারছেন তিনি। যাতে, পাশে বসা ওই ছাত্রী ছাড়া অন্য সহযাত্রীদের নজরে বিষয়টি না আসে।


গত ৭ ফেব্রুয়ারি দিল্লিতে এই ঘটনা ঘটে। ৮ তারিখ ওই ভিডিও ছাত্রীটি পোস্ট করেন। কিন্তু, সোমবার গোটা ঘটনা নিয়ে শোরগোল শুরু হয় সোশ্যাল মিডিয়ায়। 


ছাত্রীটির বরতা দিয়ে খবরে আরও বলা হয়, ওই দিন সকালে বাসে করে তিনি বিশ্ববিদ্যালয়ে যাচ্ছিলেন। বসন্ত বিহারের বেশ কিছুটা আগে তিনি খেয়াল করেন, পাশে বসে থাকা এক মধ্যবয়স্ক পুরুষ সহযাত্রী কেমন একটা চাহনিতে তাঁর দিকে তাকিয়ে রয়েছেন। এর পরেই তিনি বুঝতে পারেন, ওই ব্যক্তি হস্তমৈথুন করছেন। বিষয়টি বুঝতে পেরে ছাত্রীটি চিৎকার করে তাঁকে বারণ করেন। কাজ না হওয়ায়, কন্ডাকটর-সহ অন্যদের নজরে আনেন বিষয়টি। কিন্তু, হস্তমৈথুন যেমন তাতে থামেনি, তেমনই কেউ এগিয়েও আসেননি প্রতিবাদ করতে। বরং সকলেই চুপ করেছিলেন বলে অভিযোগ।

 


Top