ভূতের ভূমিকায় অভিনয় করে অভিনেত্রীর ভূতের মতো আচরণ! ( ভিডিও) | daily-sun.com

ভূতের ভূমিকায় অভিনয় করে অভিনেত্রীর ভূতের মতো আচরণ! ( ভিডিও)

ডেইলি সান অনলাইন     ১০ ফেব্রুয়ারী, ২০১৮ ১৯:৩৫ টাprinter

ভূতের ভূমিকায় অভিনয় করে অভিনেত্রীর ভূতের মতো আচরণ! ( ভিডিও)

একথা অনেকেরই জানা যে, বিশ্ববিখ্যাত হরর ছবি ‘দি একজরসিস্ট (১৯৭৩)’ এর শুটিং এর সময় বেশ কিছু প্যারানরমাল অঘটন ঘটেছিল।   প্যারানর্মালবিদরা জানিয়েছেন, সেই ছবির মূল অ্যান্টাগনিস্ট আসিরীয় পিশাচ পাজুজু-র প্রভাবেই নাকি এই সব কাণ্ড সংঘটিত হয়েছিল।

এই নিয়ে আজও তর্ক বহমান। সম্প্রতি এক সংবাদ ফিরিয়ে আনল ‘দি একজরসিস্ট’-এর স্মৃতি।

 

বেশ কিছু জাতীয় ও আন্তর্জাতিক সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, কম্বোডিয়ায় সম্প্রতি এক হরর ছবির শ্যুটিং চলাকালীন এক ভয়াবহ ঘটনা ঘটেছে। এই ছবিতে যে অভিনেত্রী ভূতের ভূমিকায় অভিনয় করছিলেন, তিনি হঠাৎই তাঁর এক সহ-অভিনেতাকে আক্রমণ করে বসেন। সেই অভিনেতার গলায় একটা তার জড়িয়ে তাঁর শ্বাসরোধের চেষ্টা করেন তিনি। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান সেটে উপস্থিত মানুষজন। পরে সেখানেই বসে পড়েন এই অভিনেত্রী। তাঁর আচরণ তখন একেবারেই অস্বাভাবিক। উপস্থিত কেউ সেই অবস্থার ভিডিও তুলে ফেসবুকে পোস্ট করলে মুহূর্তে তা ভাইরাল হয়ে ওঠে।

 

 

এই ঘটনার সত্যতা নিয়ে এর মধ্যেই তীব্র বিতর্ক দেখা দিয়েছে। এই অভিনেত্রীর পরিচয় কী, কোথায় এই ছবির শ্যুটিং হচ্ছিল, কে এই ছবির পরিচালক অথবা যিনি এই ভিডিও পোস্ট করেছেন, তাঁর পরিচয়টাই বা ঠিক কী— এই সব প্রশ্নের উত্তর জানা যায়নি। ভিডিও-র পোস্ট কপিতে কম্বোডিয়ান ভাষা খ্‌মের-এ যা লেখা রয়েছে, তার বাংলা করলে এমনটাই দাঁড়ায়— ‘‘অতীব দুর্ভাগ্যের বিষয়, আমাদের টিম-এ কোনও অশরীরীর উপদ্রব শুরু হয়েছে। ‘রুম স্পিরিট রুম’ নামের এই ছবির শ্যুটিংয়ে যেতে কলাকুশলীরা সাহস পাচ্ছেন না। ’’

 


Top