প্রশ্ন ফাঁস: রাজশাহীতে প্রশ্নপত্রসহ পরীক্ষার্থীর মা আটক | daily-sun.com

প্রশ্ন ফাঁস: রাজশাহীতে প্রশ্নপত্রসহ পরীক্ষার্থীর মা আটক

ডেইলি সান অনলাইন     ১০ ফেব্রুয়ারী, ২০১৮ ১৩:২৯ টাprinter

প্রশ্ন ফাঁস: রাজশাহীতে প্রশ্নপত্রসহ পরীক্ষার্থীর মা আটক

 

মাধ্যমিক স্কুল সার্টিফিকেট (এসএসসি) পরীক্ষার গণিত বিষয়ের প্রশ্নপত্রসহ এক পরীক্ষার্থীর মাকে আটক করে পুলিশে দিয়েছেন অভিভাবকেরা। শনিবার (১০ ফেব্রুয়ারি) সকাল ১০টার দিকে মহানগরীর পিএন সরকারি গার্লস স্কুলে এ ঘটনা ঘটে বলে বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমান উল্লাহ গণমাধ্যমকে নিশ্চিত করেছেন।

 


তবে তার পরিচয় জানাতে অপরাগতা প্রকাশ করেন তিনি। ওসি বলেন,  প্রশ্নপত্র ফাঁসের অভিযোগে পিএন সরকারি স্কুলে আসা অভিভাবকরা এক নারীকে আটক করে পুলিশে দিয়েছে। তবে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত এ ব্যাপারে কিছু বলা যাচ্ছে না। পরীক্ষার প্রশ্নপত্র পেলে তার সঙ্গে মিলিয়ে দেখা হবে। 


প্রত্যক্ষদর্শীরা গণমাধ্যমকে জানান, সকাল ১০টার দিকে এক নারী রাজশাহী পিএন সরকারি গার্লস স্কুলের পাশে গিয়ে বসেন। এক পর্যায়ে ওই নারী মোবাইল ফোনে এসএসসি গণিত পরীক্ষার প্রশ্নপত্র নিয়ে সেগুলোর উত্তর কাগজে লিখচ্ছিলেন। এ সময় অন্য অভিভাবকরা ওই নারীর কাছে বিষয়টি জানতে চাইলে কৌশলে সেখান থেকে সরে পড়ার চেষ্টা করেন ওই নারী। পরে অভিভাবকরা ওই নারীকে আটক করে থানা পুলিশের কাছে সোপর্দ করেন।


এর আগে বুধবার (৭ ফেব্রুয়ারি) চলমান এসএসসি পরীক্ষার প্রশ্নপত্র ফাঁসে জড়িত অভিযোগে এক বিশ্ববিদ্যালয় ছাত্রকে আটক করেছে মাদারীপুর জেলা প্রশাসন। সদর উপজেলার মস্তফাপুর বাসন্ট্যান্ড থেকে সকাল সাড়ে ৯টার দিকে মো. জোবাইদুল ইসলাম মিঠু (৩২) নামের ওই যুবককে আটক করা হয়।


মিঠু বরগুনার আমতলী উপজেলার সবুজবাগের আব্দুল সাত্তার চৌকিদারের ছেলে এবং রাজধানীর উত্তরা ইউনিভার্সিটির শিক্ষার্থী।


বুধবার ইংরেজি দ্বিতীয় পত্রের পরীক্ষা হয়।

 


Top