রেডিও ৭১-এ অশ্লীল সিনেমা নিয়ে বোমা ফাটাবেন মুনমুন! | daily-sun.com

রেডিও ৭১-এ অশ্লীল সিনেমা নিয়ে বোমা ফাটাবেন মুনমুন!

ডেইলি সান অনলাইন     ৯ ফেব্রুয়ারী, ২০১৮ ১৯:০৮ টাprinter

রেডিও ৭১-এ অশ্লীল সিনেমা নিয়ে বোমা ফাটাবেন মুনমুন!

বাংলা চলচ্চিত্রে এক সময়ের আলোচিত নায়িকা মুনমুন বলেছেন, ‘আমি কোনো অশ্লীল সিনেমার নায়িকা নই। আমি চ্যালেঞ্জ করে বলছি, এমন কোনো বাপের বেটা নেই যে বুকে হাত দিয়ে বলতে পারবে আমি কোনো অশ্লীল সিনেমায় অভিনয় করেছি। আমি কমার্শিয়াল ফিল্মের নায়িকা। আমার সিনেমার ফুটেজের সঙ্গে কাটপিস যুক্ত করে সিনেমা চালালে সেটা তো আর আমার দোষ না। এটা অসাধু চলচ্চিত্র ব্যবসায়ীর কাজ।'

 

তিনি আরও বলেন, যারা সিনেমায় অশ্লীলতা এনেছে, আমাকে অশ্লীল নায়িকার সারিতে ফেলেছে, কিভাবে কাটপিস যোগ করা হতো, এর জন্য কারা দায়ী, তাদের মুখোশ আমি উম্মোচন করবো।

 

উল্লেখ্য আজ শুক্রবার ‘রেডিও ৭১ এফএম 98.4’-এ রাত ১০টায় ‘সাবধান বাংলাদেশ’ অনুষ্ঠানে সরাসরি আসছেন চিত্রনায়িকা মুনমুন।

 

মুনমুন এ পর্যন্ত ৯০টি সিনেমায় অভিনয় করেছেন। এরমধ্যে ৮৫টি সিনেমা মুক্তি পেয়েছে।  তার উল্লেখযোগ্য সিনেমার মধ্যে রয়েছে, ‘আজকের সন্ত্রাসী ‘টারজান কন্যা’, ‘মৃত্যুর মুখে’, ‘রাজা’, ‘মরণ কামড়’, ‘রানী কেন ডাকাত’সহ অসংখ্য সুপারহিট সিনেমা। বর্তমান সময়ের দেশ সেরা নায়ক শাকিব খানের প্রথম ব্যবসাসফল সিনেমার নায়িকাও ছিলেন মুনমুন। সিনেমাটির নাম ‘বিষে ভরা নাগীন’।

 

অনুষ্ঠানটির প্রযোজক সাদেক সামি জানান, সমাজ সচেতনতা ও ক্রাইম শো ‘সাবধান বাংলাদেশ’ আজ থেকেই প্রচার শুরু হচ্ছে। অনুষ্ঠানটির প্রথম পর্বেই অশ্লীল সিনেমা যুগের বিভিন্ন বিষয় নিয়ে সরাসরি মুখ খুলবেন এ চিত্রনায়িকা।


Top