আলিয়ার নতুন প্রেমিক কে! | daily-sun.com

আলিয়ার নতুন প্রেমিক কে!

ডেইলি সান অনলাইন     ৭ ফেব্রুয়ারী, ২০১৮ ১৫:১০ টাprinter

আলিয়ার নতুন প্রেমিক কে!

‘ভেলেনটাইন্স উইক’-এই সামনে এল বলিউডের নতুন তারকা জুটি রণবীর কাপূর এবং আলিয়া ভাট্টের প্রেমের খবর। এই শুভ কাজটি করলেন তাঁদেরই ঘনিষ্ঠ বন্ধু সোনাক্ষী সিংহ এবং মণীশ মলহোত্রা।

অভিনেতা সিদ্ধার্থ মলহোত্রা এবং আলিয়ার দীর্ঘ দিনের সম্পর্কের কথা সকলেরই জানা। ক’দিন ধরেই কানাঘুষো শোনা যাচ্ছিল যে, দু’জনের জীবনেই নতুন ব্যক্তির আগমন ঘটেছে! শেষমেশ সেই জল্পনাই সত্যি হল। ব্রেক আপের সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা। এখনও পর্যন্ত অভিনেতার নতুন প্রেমের কথা জানা না গেলেও অভিনেত্রীর নতুন প্রেমের কথা জানা গেল তাঁর দুই বন্ধু সোনাক্ষী এবং মণীশের দৌলতে।   

 

 

সম্প্রতি একটি রিয়্যালিটি শো-এ গিয়েই আলিয়ার নতুন সম্পর্কের পর্দা ফাঁস করেন সোনাক্ষী-মণীশ। সঞ্চালক নেহা ধুপিয়ার প্রশ্নের উত্তরে বলি-তারকাদের সবচেযে পছন্দের ডিজাইনার জানান যে, ২০১৮-এর নতুন জুটি আলিয়া এবং রণবীর কাপূর। পরক্ষণেই সিদ্ধার্থের সঙ্গে আলিয়ার সম্পর্ক বিচ্ছেদের কথা জানান সোনাক্ষী।

 

 

কিছু দিন আগেই আলিয়ার বাড়িতে রাত কাটাতে দেখা গিয়েছিল রণবীরকে।  দু’জনেই পরিচালক অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’য় কাজও করছেন। তাহলে কি রণবীরের জন্যই সিদ্ধার্থকে ছাড়লেন আলিয়া? সে উত্তর সময়ই দেবে। 


Top