ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে ভালোবাসা দিবসের তিন নাটক | daily-sun.com

ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে ভালোবাসা দিবসের তিন নাটক

ডেইলি সান অনলাইন     ৬ ফেব্রুয়ারী, ২০১৮ ২০:২৩ টাprinter

ক্লোজআপ কাছে আসার গল্প নিয়ে ভালোবাসা দিবসের তিন নাটক

 

প্রতিবারের মতো এবারো ক্লোজআপ আয়োজন করছে ‘ক্লোজআপ কাছে আসার গল্প - ২০১৮’। ‘ক্লোজআপ কাছে আসার গল্প - ২০১৮’ ক্যাম্পেইনে এবারো অংশ নেয় অসংখ্য ফ্যান।

আসে অগণিত কাছে আসার গল্প। সেই গল্পগুলোর মাঝ থেকে নির্বাচিত হলো সেরা তিনটি গল্প। বিজয়ী তিনজন গল্পকার হলেন এ কে এম মাহফুযুল আলম অনিক, মোঃ খায়রুল হাসান ও মোঃ রফিকুল ইসলাম। সেরা তিন গল্প নিয়ে নির্মিত হচ্ছে ভালোবাসা দিবসের তিন নাটক। নাটক তিনটি পরিচালনা করছেন দেশের স্বনামধন্য তিন তরুণ নাট্য নির্মাতা।

 

 

এ কে এম মাহফুযুল আলম অনিক-এর পাঠানো গল্পে “তবুও ভালোবাসি” নাটকটি পরিচালনা করছেন পরিচালক রুবায়েত মাহমুদ। নাটকটির মূল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় তারকা সাফা ও সিয়াম। এই নাটকের টাইটেল সং কম্পোজ করেছেন সংগীত পরিচালক ও শিল্পী অদিত।

 

 

 

পরিচালক মাবরুর রশিদ বান্নাহ পরিচালনা করছেন মোঃ খায়রুল হাসানের লেখা “আমি তোমার গল্প হবো” নাটকটি।

নাটকের মূল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় তারকা তওসিফ ও টয়া। এই নাটকের টাইটেল সং কম্পোজ করেছেন সংগীত পরিচালক ও শিল্পী মিনার।

মোঃ রফিকুল ইসলাম-এর রচনায় “শহরে নতুন গান” নাটকটি পরিচালনা করছেন পরিচালক শাফায়েত মনসুর রানা। এই নাটকটির মূল চরিত্রে অভিনয় করছেন জনপ্রিয় তারকা মনোজ ও সাবিলা। এই নাটকের টাইটেল সং কম্পোজ করেছেন সংগীত পরিচালক ও শিল্পী রাফা।

 

 

 

 

‘ক্লোজআপ কাছে আসার গল্প’ ক্যাম্পেইনে সেরা তিনটি গল্পের উপর নাটক তৈরির কাজে নেমে পরিচালকরা বেশ উৎসাহী। আশা করা হচ্ছে, পরিচালকদের দক্ষতা এবং এক ঝাঁক জনপ্রিয় তারকার অভিনয় শৈলিতে নাটকগুলোও হয়ে উঠবে সেরা। আসছে ভালোবাসা দিবসে নিঃস্বন্দেহে দর্শকরা উপভোগ করার জন্য পেতে যাচ্ছেন তিনটি অসাধারণ নাটক। ‘ক্লোজআপ কাছে আসার গল্প’ নিবেদিত নাটক তিনটি আগামী ১৪ ফ্রেব্রুয়ারি ২০১৮, ভালোবাসা দিবসে রাত ৮:৪৫ মিনিটে প্রচারিত হবে বাংলাভিশন-এর পর্দায়।

 


Top