জিতের ‘ইন্সপেক্টর নটি কে’ কাড়তে পারেনি দর্শক হৃদয় | daily-sun.com

জিতের ‘ইন্সপেক্টর নটি কে’ কাড়তে পারেনি দর্শক হৃদয়

ডেইলি সান অনলাইন     ৬ ফেব্রুয়ারী, ২০১৮ ১৬:৫১ টাprinter

 জিতের ‘ইন্সপেক্টর নটি কে’ কাড়তে পারেনি দর্শক হৃদয়

এবারেও জমল না কলকাতার জনপ্রিয় নায়ক জিৎ আর বাংলাদেশের নায়িকা ফারিয়ার রসায়ন। দুই সপ্তাহ ধরে বাংলাদেশে মুক্তি পেয়েছে এই জুটি অভিনীত কমেডি ঘরনার চলচ্চিত্র ‘ইন্সপেক্টর নটি কে’।

ছবিটি দ্বিতীয় সপ্তাহে হলে চালানোর জন্য অন্য ছবির মুক্তি পেছালেও লাভ হচ্ছে না। দর্শক টানতে পারছে না এই সিনেমা!  

 

অবশ্য ‘ইন্সপেক্টর নটি কে’ কলকাতার বক্স অফিসেও ফ্লপ! হল মালিকরা জানাচ্ছেন আশানূরুপ ব্যাবসা করতে পারেনি সিনেমাটি। ঢাকার মধুমিতা, অভিসারসহ সারা দেশের প্রায় একশর মতো সিনেমা হলে চলছে সিনেমাটি। এই ছবিটি মুক্তির আগে প্রচারণা চালাতে বাংলাদেশে আসেন জনপ্রিয় নায়ক জিৎ। তারপরও সাফল্য মিলল না। আসলে কোনো গল্পের গাঁথুনি ছাড়া জোর করে হাসানোর কমেডি দিয়ে দর্শক টানা যায় না। যৌথ প্রযোজনার ‘বাদশা’ দিয়ে এপার মাতানো জিৎকে কমেডিয়ান চরিত্রে পছন্দ করেনি দর্শকরা। আর নায়িকা হিসেবে নুসরাত ফারিয়াও এবারো ফ্লপ!

 

সিনেমাটিতে, ফারিয়া বাঙালি বংশোদ্ভূত ইতালিয়ান পুলিশ। জিৎ কলকাতা থেকে ইতালিতে গিয়েছেন। তিনি নিজেকে সবসময় ‘বেঙ্গল পুলিশ’ দাবি করেন।তারপরই গল্প এগোতে থাকে। কলকাতার অভিনেতা জিৎ ও বাংলাদেশের নুসরাত ফারিয়া জুটির তৃতীয় ছবি ‘ইন্সপেক্টর নটি কে’। জিৎ-ফারিয়া জুটি বেঁধে ছিলেন ‘বাদশা-দ্য ডন’ ও ‘বস টু’ ছবিতে।

 

‘ইন্সপেক্টর নটি কে’ পরিচালক কলকাতার অশোক পাতি। যৌথভাবে প্রযোজনার এ ছবিটি নির্মাণ করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও জিতের প্রযোজনা প্রতিষ্ঠান জিৎ’স ফিল্মওয়ার্ক।

  


Top