পুত্র সন্তানের বাবা হলেন মুশফিক | daily-sun.com

পুত্র সন্তানের বাবা হলেন মুশফিক

ডেইলি সান অনলাইন     ৫ ফেব্রুয়ারী, ২০১৮ ১৪:৩৪ টাprinter

পুত্র সন্তানের বাবা হলেন মুশফিক

 

বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের তারকা খেলোয়াড় মুশফিকুর রহিম পুত্র সন্তানের বাবা হলেন । সোমবার (৫ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৯টার দিকে রাজধানীর স্কয়ার হাসপাতালে মুশফিকের স্ত্রী জান্নাতুল কিফায়াত ছেলে সন্তানের জন্ম দেন।

 


মুশফিকের বাবা মাহবুব হামিদ সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বিষয়টি নিশ্চিত করে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসে তিনি লেখেন, ‘আলহামদুলিল্লাহ!!! অবশেষে বহু কাঙ্ক্ষিত সেই দাদা ভাই, সকাল নয়টা আটাশ মিনিটে এই দুনিয়ায় চলে এলেন। শুকরিয়া গো খোদা তোমার প্রতি। দোয়ার জন্য সকলের কাছে দরখাস্ত। মা ও ছেলে দুইজনেই সুস্থ আছে। আল্লাহ যেন দাদা ভাইকে ভাল মানুষ করেন। আমিন!!!’


এর আগে স্ত্রী সন্তান সম্ভবা এবং সময়টাও খুব কাছাকাছি- এ কারণে শ্রীলঙ্কার বিপক্ষে টেস্ট সিরিজে ছুটি চেয়ে বিসিবির কাছে আবেদন করেছিলেন মুশফিক। কিন্তু তার দুর্ভাগ্য, একই সময় ইনজুরিতে পড়ে গেলেন সাকিব আল হাসান। গুরুত্বপূর্ণ এক খেলোয়াড়কে হারিয়ে ফেলার কারণে, মুশফিকের ছুটি আর মঞ্জুর করেনি বোর্ড। তবে, টেস্ট শেষ হওয়ার পরের দিন সন্তান জন্ম নেওয়ায় স্ত্রী মন্ডির পাশে থাকার সুযোগটা পেয়ে গেছেন মুশফিক।


২০১৩ সালের অক্টোবরে জান্নাতুল কিফায়াত মন্ডির সঙ্গে মুশফিকের বাগদান সম্পন্ন হয়। এর প্রায় এক বছর পর ২০১৪ সালের ২৫শে সেপ্টেম্বর এই জুটি বিবাহ বন্ধনে আবদ্ধ হন।

 


Top