শুভেচ্ছা জানাতে সড়কে অবস্থান: নরসিংদীতে খালেদার আইনজীবী সানাউল্লা মিয়া আটক | daily-sun.com

শুভেচ্ছা জানাতে সড়কে অবস্থান: নরসিংদীতে খালেদার আইনজীবী সানাউল্লা মিয়া আটক

ডেইলি সান অনলাইন     ৫ ফেব্রুয়ারী, ২০১৮ ১৩:৪৬ টাprinter

শুভেচ্ছা জানাতে সড়কে অবস্থান: নরসিংদীতে খালেদার আইনজীবী সানাউল্লা মিয়া আটক

 

বিএনপির আইনবিষয়ক সম্পাদক ও জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় আসামিপক্ষের আইনজীবী সানাউল্লা মিয়াসহ বেশ কয়েকজনকে আটক করেছে পুলিশ। সোমবার (৫ ফেব্রুয়ারি) দুপুরে নরসিংদীর শিবপুর কারারচর মিলগেট এলাকায় বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে শুভেচ্ছা জানাতে সড়কে অবস্থান নিলে পুলিশ তাদের আটক করে।

বিএনপির সহ-আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট জয়নাল আবেদীন মেজবা গণমাধ্যমকে এ তথ্য নিশ্চিত করেছেন।


তিনি বলেন, সানাউল্লা মিয়া নিজ নির্বাচনী এলাকায় নেতাকর্মীদের নিয়ে বিএনপি চেয়ারপারসনকে শুভেচ্ছা জানানোর জন্য সড়কে অবস্থান করছিলেন। এ সময় পুলিশ তাকেসহ ১১ জনকে আটক করে নিয়ে যায়।
 আটক অন্যদের মধ্যে রয়েছেন জেলা বিএনপির সহ-সভাপতি সুলতান উদ্দিন মোল্লা, শহর বিএনপির সভাপতি গোলাম কবির কামাল।


তবে এ বিষয়ে স্থানীয় পুলিশ প্রশাসনের কোনো বক্তব্য পাওয়া যায়নি।


এর আগে সিলেটে হজরত শাহ্জালাল (র.) ও হজরত শাহ্পরানের (র.) মাজার জিয়ারতের উদ্দেশে সকাল নয়টায় গুলশানের বাসভবন ‘ফিরোজা’ থেকে যাত্রা শুরু করেন খালেদা জিয়া। তার গাড়িবহরে রয়েছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য মির্জা আব্বাস, ড. আব্দুল মঈন খান, আমীর খসরু মাহমুদ চৌধুরী, ভাইস চেয়ারম্যান ডা. এজেডএম জাহিদ হোসেন, বরকতউল্লাহ বুলু, সাংগঠনিক সম্পাদক শামা ওবায়েদ, প্রচার সম্পাদক শহিদ উদ্দিন চৌধুরী এ্যানি প্রমুখ।


খালেদা জিয়ার সিলেট সফর নির্বাচনী প্রচারণা নয় বলে মন্তব্য করেছেন দলের স্থায়ী কমিটির সদস্য আমীর খসরু মাহমুদ চৌধুরী। তিনি বলেন, এটা রাজনৈতিক প্রচারণা নয়।

নির্বাচনী প্রচারণা নয়। সাংগঠনিক সফরও নয়। শুধু হজরত শাহ্জালাল (র.) ও হজরত শাহ্পরানের (র.) মাজার জিয়ারতের জন্যই আজ সিলেট যাচ্ছেন বিএনপি চেয়ারপারসন।


খালেদা জিয়া সিলেট পৌঁছানোর পর বিকেলে হযরত শাহজালাল (রহ.) ও হযরত শাহপরানের (রহ.) মাজার জিয়ারত করবেন এবং মাজার জিয়ারত শেষেই ঢাকার উদ্দেশে সিলেট ত্যাগ করবেন বলে জানিয়েছেন চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শামসুদ্দিন দিদার।

 


Top