ভাবির নগ্ন ভিডিও ধারণ করায় দেবর গ্রেপ্তার | daily-sun.com

ভাবির নগ্ন ভিডিও ধারণ করায় দেবর গ্রেপ্তার

ডেইলি সান অনলাইন     ৩ ফেব্রুয়ারী, ২০১৮ ১৮:৫৮ টাprinter

ভাবির নগ্ন ভিডিও ধারণ করায় দেবর গ্রেপ্তার

বরিশালের গৌরনদীর লক্ষনকাঠী গ্রামে ভাবিকে যৌন হয়রানি, উত্ত্যক্ত করা ও নগ্ন ভিডিও মোবাইলে ধারণ এবং ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকিতে দেবর সুজন বেপারীসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ। আজ গৌরনদী থানায় পর্নগ্রাফী আইনে মামলা দায়েরের পর পুলিশ তাদের গ্রেফতার এবং ওই নগ্ন ভিডিওসহ দুই জনের মোবাইল জব্দ করে। গ্রেফতার অপর জন হলো- সুজনের বন্ধু রিপন সরদার।

 

এলাকাবাসী জানান, বাবুগঞ্জের রমজানকাঠী গ্রামের ওই যুবতির সাথে ২ বছর পূর্বে গৌরনদীর লক্ষনকাঠী গ্রামের নুর আলম বেপারীর ছেলে সুমন বেপারীর সামাজিক ভাবে বিয়ে হয়। বিয়ের দেড় মাস পর সুমন তার নব বধূকে তাদের (সুমন) বাড়ি রেখে দুবাই চলে যান।

 

 

ওই গৃহবধূ অভিযোগ করেন, তার স্বামী বিদেশে যাওয়ার পর থেকে বখাটে দেবর সুমন যৌন হয়রানিসহ কুপ্রস্তাব দিয়ে আসছে। তার (সুজনের) কু-প্রস্তাবে রাজি না হওয়ায় গত বছর ৭ আগষ্ট থেকে ১০ নভেম্বর মধ্যে যেকোন একদিন পোশাক পরিবর্তন করার সময় দেবর ঘরের মধ্যে তার কক্ষের টিনের বেড়ার ফাঁকা দিয়ে গোপনে মোবাইলে ভিডিও ধারণ করে। গত ১ ফ্রেরুয়ারি ওই ভিডিও ফুটেজ সুজন তার বন্ধু রিপনের মোবাইলে শেয়ার করে। ওই নগ্ন ভিডিও বখাটে দেবর ভাবিকে দেখায় এবং কু-প্রস্তাবসহ মোটা অংকের টাকা চাঁদা দাবি করে। 

 

 

কু-প্রস্তাব ও টাকা না দিলে নগ্ন ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমসহ ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। ওই গৃহবধূ তার প্রস্তাবে রাজি না হওয়ায় গত শুক্রবার রিপন গৃহবধূর ভাই নয়ন বেপারীসহ বিভিন্ন মোবাইলে নগ্ন ভিডিও ছড়িয়ে দেয়।

 

 

গৌরনদী মডেল থানার ওসি আফজাল হোসেন জানান, ওই গৃহবধূ সুজন বেপারী ও তার বন্ধু রিপন সরদারকে আসামি করে মামলা দায়ের করেন। মামলা দায়ের পর মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই মোশারেফ হোসেন এজাহারভূক্ত ওই দুই আসামিকে গ্রেফতার করে। গ্রেফতারকৃতদের বরিশাল জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে হাজির করলে বিচারক কারাগারে প্রেরণ করেন। 

 


Top