স্কুলে যৌন নিগ্রহের শিকার হচ্ছে কন্যা শিশুরা | daily-sun.com

স্কুলে যৌন নিগ্রহের শিকার হচ্ছে কন্যা শিশুরা

ডেইলি সান অনলাইন     ৩ ফেব্রুয়ারী, ২০১৮ ১৭:০৬ টাprinter

স্কুলে যৌন নিগ্রহের শিকার হচ্ছে কন্যা শিশুরা

 ভারতের উত্তর প্রদেশের গাজিয়াবাদে সাড়ে তিন বছরের এক শিশুকন্যাকে তার প্রি স্কুলের এক মহিলা পিওন স্কুলের মধ্যেই যৌন নিগ্রহ করেছে বলে অভিযোগ। আতঙ্কিত মেয়েটি শকের মধ্যে রয়েছে, চিকিৎসকরা ডাক্তারি পরীক্ষা শেষে তাকে শক কাটিয়ে ওঠার ওষুধ দিয়েছেন।

 

ঘটনাটি ঘটেছে সাহিবাবাদে। মেয়েটির বাবা মা পুলিশে অভিযোগ করেছেন, অভিযুক্ত মহিলা শিশুটিকে বাথরুমে নিয়ে গিয়ে তার রেচনাঙ্গে আঙুল ঢুকিয়ে দেয়। কাউকে কিছু বললে তালা দিয়ে আটকে রাখারও হুমকি দেয় সে।

শুধু এই একবার মাত্র নয়, এই সপ্তাহেই মেয়েটি ওই মহিলার দ্বারা দু দুবার নিগৃহীত হয়েছে বলে অভিযোগ।

 

তার বাবা জানিয়েছেন, সোমবার এমনই একটি ঘটনার কথা বলে সে। খুব একটা গুরুত্ব না দিয়ে তাঁরা ওষুধ দেন, সে সেরেও যায়। বৃহস্পতিবার স্কুল থেকে ফিরে সে বলে, তার রেচনাঙ্গে প্রচণ্ড যন্ত্রণা হচ্ছে। প্রশ্নের মুখে ওই আয়ার কথা সব বলে দেয় শিশুটি। এমনকী গত গ্রীষ্মেও তার সঙ্গে এমন কাণ্ড ঘটান ওই মহিলা।

 

মেয়েটির বাবা পুলিশ নিয়ে স্কুলে যান। সঙ্গে নেন মেয়েকেও। সেখানেই সকলের সামনে ওই মহিলাকে আঙুল তুলে দেখিয়ে দেয় সে। অভিযুক্তকে গ্রেফতার করে পুলিশ।

অন্য অভিভাবকরাও নিজের নিজের ছেলেমেয়েদের জিজ্ঞেস করেন, এমন কিছু তাদের সঙ্গে ঘটেছে কিনা। পরে কয়েকজন পুলিশে অভিযোগ করেন, তাঁদের সন্তানও অভিযুক্তর হাতে যৌন নিগ্রহের শিকার হয়েছে। যেহেতু এই স্কুলে এ ধরনের ঘটনা বারবার ঘটছে তাই তাঁরা স্কুলটি বন্ধের দাবি করবেন বলে জানিয়েছেন সাড়ে ৩ বছরের শিশুটির বাবা।

তবে স্কুল কর্তৃপক্ষ এ ব্যাপারে মন্তব্য করতে চায়নি।

 


Top