মাঝরাতে ট্রেনের মধ্যে অভিনেত্রীকে চুমু | daily-sun.com

মাঝরাতে ট্রেনের মধ্যে অভিনেত্রীকে চুমু

ডেইলি সান অনলাইন     ২ ফেব্রুয়ারী, ২০১৮ ১৬:২১ টাprinter

মাঝরাতে ট্রেনের মধ্যে অভিনেত্রীকে চুমু

ট্রেনের মধ্যেই হেনস্থার শিকার হলেন এক অভিনেত্রী। শ্লীলতাহানির শিকার হওয়া ওই মালয়ালম অভিনেত্রীর নাম সনুষা সন্তোষ।

কান্নুর থেকে তিরুঅনন্তপুরম যাওয়ার পথে অভিনেত্রীর ঘুমিয়ে পড়ার সুযোগ নিয়ে তাঁর ঠোঁটে ঠোঁট রেখে চুমু খাওয়ার চেষ্টা করেন আন্ত বোস নামে এক সহযাত্রী। সর্বভারতীয় সংবাদমাধ্যমের একটি প্রতিবেদনে এমনই দাবি করা হয়েছে।

 

ঘটনার প্রসঙ্গে একটি সাক্ষাৎকারে সনুষা জানান, অভিযুক্ত যুবক তাঁর পাশের বার্থে ছিল। মাঝরাতে হঠাৎ তিনি অভিনেত্রীর ঠোঁটে চুমু খাওয়ায় তাঁর ঘুম ভেঙে যায় এবং তিনি অভিযুক্তের হাত মুচকে দেন। কন্যাকুমারীর বাসিন্দা সেই ব্যক্তি বার বার অভিনেত্রীকে চিৎকার-চেঁচামেচি করতে বারণ করলেও সহযাত্রীদের সব জানিয়ে দেন সনুষা। কিন্তু দু’জন ছাড়া সাহায্যের জন্য এগিয়ে আসেননি কেউই।

 

সহযাত্রীদের এমন আচরণে যথেষ্টই হতাশ সনুষা। তাঁর কথায়, ‘‘কামরায় অনেক মহিলা যাত্রী থাকা সত্ত্বেও কেউ এগিয়ে আসেননি আমায় সাহায্য করতে। কিন্তু এই ঘটনাই সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে জানালে সমবেদনা জানানোর লোকের অভাব হতো না। তাহলে প্রয়োজনের সময় কেন সেই সাহায্য পাওয়া যায় না?’’— প্রশ্ন তুলেছেন অভিনেত্রী।

 

অভিনেত্রীর অভিযোগ অনুযায়ী, আইপিসি ৩৫৪ নং ধারার ভিত্তিতে গ্রেফতার করা হয়েছে অভিযুক্ককে। ১৫ই ফেব্রুযারি পর্যন্ত তাঁকে পুলিশের হেফাজতে রাখা হবে তাঁকে।

 


Top