কুষ্টিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত | daily-sun.com

কুষ্টিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

ডেইলি সান অনলাইন     ১ ফেব্রুয়ারী, ২০১৮ ০৯:১৭ টাprinter

কুষ্টিয়ায় পুলিশের সাথে ‘বন্দুকযুদ্ধে’ ডাকাত নিহত

 

কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার মহিষাডাঙ্গায় মহাসড়কে ডাকাতির প্রস্তুতিকালে কথিত বন্দুকযুদ্ধে অজ্ঞাতনামা এক ডাকাত নিহত হয়েছে বলে জানিয়েছে পুলিশ। বৃহস্পতিবার (১ ফেব্রুয়ারি) ভোর রাত ৩টার দিকে এ বন্দুকযুদ্ধের ঘটনা ঘটে।


ঘটনাস্থল থেকে ১টি পিস্তল, ১টি বন্দুক, ১টি গাছকাটা করাত, বেশ কিছু মোটা রশি উদ্ধার করা হয়েছে। এ সময় আহত হয়েছেন পুলিশের দুই সদস্য।


কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রতন শেখ জানান, গোপন সংবাদের ভিত্তিতে আমরা জানতে পারি, কুষ্টিয়ার ইসলামী বিশ্ববিদ্যালয় থানার উজানগ্রাম ইউনিয়নের মহিষাডাঙ্গায় মহাসড়কে গাছের সাথে রশি বেঁধে একদল ডাকাত ডাকাতির চেষ্টা করছে। এমন সংবাদের ভিত্তিতে একটি টিম সেখানে অভিযানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি ছোড়ে।


জবাবে পুলিশও পাল্টা গুলি চালালে ‘বন্দুকযুদ্ধের’ একপর্যায়ে ডাকাত দল পিছু হটে। পরে ঘটনাস্থল থেকে অজ্ঞাত পরিচয়ের এক ডাকাতকে গুলিবিদ্ধ অবস্থায় উদ্ধার করা হয়। তাকে কুষ্টিয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। এ ঘটনায় ইসলামী বিশ্ববিদ্যালয় থানার এসআই রাশেদুল ইসলাম, কনস্টেবল আহাদুল ইসলাম আহত হয়েছেন। অভিযানে পুলিশ একটি পিস্তল, একটি বন্দুক, একটি গাছকাটা করাত ও মোটা রশি উদ্ধার করে।

 

 


Top