ঝালকাঠিতে ছাত্রদেরকে জুতা ধোয়া পানি খাওয়ালেন শিক্ষক! | daily-sun.com

ঝালকাঠিতে ছাত্রদেরকে জুতা ধোয়া পানি খাওয়ালেন শিক্ষক!

ডেইলি সান অনলাইন     ৩১ জানুয়ারী, ২০১৮ ১৮:০৫ টাprinter

ঝালকাঠিতে ছাত্রদেরকে জুতা ধোয়া পানি খাওয়ালেন শিক্ষক!

শিক্ষার্থীদের জুতা ধুয়ে পানি খাওয়ানোর অপরাধে দায়ের হওয়া শিশু নির্যাতন মামলায় ঝালকাঠিতে মো. মনিরুজ্জামান (৫৫) নামের এক মাদরাসা শিক্ষককে গ্রেফতার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়।

 

গ্রেফতারকৃত শিক্ষক মো. মনিরুজ্জামান শহরের বিকনা এলাকার মৃত. আনোয়ার হোসেনের ছেলে ও বিকনা দ্বীনিয়া মহিবুল্লাহ মাদরাসার শিক্ষক।

 

জানা যায়, গত ২৮ জানুয়ারী ঝালকাঠির শহরতলির বিকনা দ্বীনিয়া মহিবুল্লাহ মাদরাসার দ্বিতীয় শ্রেণির ছাত্রদের গণিত শিক্ষক মো. মনিরুজ্জামান ১ থেকে ৫০ পর্যন্ত লিখতে বলেন। তখন অনেকে লিখতে পারলেও নাছিরুল্লাহ ও একই শ্রেণির যুবায়েরসহ বেশ কয়েকজন লিখতে পারেনি। পরে যারা শিখতে পেরেছে তাদের জুতা ও পা ধোঁয়া পানি জোর করে শিক্ষার্থী নাছিরুল্লাহ ও যুবায়েরসহ অন্যদের পান করায় শিক্ষক মনিরুজ্জামান। এসময় ওই শিক্ষার্থীরা অসুস্থ হয়ে পরলে তাদের উদ্ধার করে ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসা করানো হয়।

 

নাছিরুল্লাহ ঝালকাঠি শহরের পূর্ব চাঁদকাঠি এলাকার মো. রুহুল আমিনের ছেলে। এঘটনায় ওই শিক্ষার্থীর মা সাহিদা বেগম বাদি হয়ে শিক্ষক মো. মনিরুজ্জামানের বিরুদ্ধে শিশু নির্যাতনের ধারায় ঝালকাঠি থানায় মামলা করেন।

 

সূত্র: বাংলাদেশ প্রতিদিন


Top