টাইগার বোলারদের আঘাতে দাঁড়াতে পারলনা জিম্বাবুয়ে | daily-sun.com

টাইগার বোলারদের আঘাতে দাঁড়াতে পারলনা জিম্বাবুয়ে

ডেইলি সান অনলাইন     ২৩ জানুয়ারী, ২০১৮ ১৯:৩৩ টাprinter

টাইগার বোলারদের আঘাতে দাঁড়াতে পারলনা জিম্বাবুয়ে

আজ বাংলাদেশ–জিম্বাবুয়ে ম্যাচে টাইগার ব্যাটসম্যানরা খুব বেশি জ্বলে উঠতে পারেনি, মাঝারি রানের টার্গেট দিয়ে কিছুটা চিন্তায় পড়ে গিয়েছিল মাশরাফি বাহিনী। কিন্তু আজ দাপট দেখায় টাইগার বোলাররা। মিরপুর শের-ই-বাংলা জাতীয় ক্রিকেট স্টেডিয়ামে ২১৭ রানের টার্গেটে ব্যাটিংয়ে নেমে দলীয় ১৪ রানেই প্রথম উইকেট হারায় জিম্বাবুয়ে। অধিনায়ক মাশরাফির বলে সাব্বির রহমানের তালুবন্দি হন অভিজ্ঞ হ্যামিল্টন মাসাকাদজা (৫)। এরপর সাকিবের জোড়া আঘাতে কার্যত ব্যাকফুটে চলে যায় জিম্বাবুয়ে। একই ওভারে পরপর দুই বলে সলোমন মির (৭) এবং ব্রেন্ডন টেইলরের (০) উইকেট তুলে নেন বিশ্বসেরা অল-রাউন্ডার। ক্রেইগ এরভিনকে (১১) সেই সাব্বিরের তালুবন্দি করে দ্বিতীয় শিকার ধরেন মাশরাফি।

 

সিকান্দার রাজা আর পিটার মুর মিলে ৩৪ রানের জুটি গড়ে বিপদ সামাল দেওয়ার চেষ্টা করেছিলেন। এমন সময় মঞ্চে আবির্ভাব সানজামুলের। পরপর দুই বলে মুর (১৪) আর ওয়েলারকে (০) ফিরিয়ে প্রতিরোধ ভাঙেন তিনি। দুজনই শিকার হন লেগ বিফোর উইকেটের। অধিনায়ক গ্রায়েম ক্রেমারকে (২৩) এলবিডাব্লিউ করে প্রথম শিকার ধরেন রুবেল হোসেন।

 

এরপর মঞ্চে আবির্ভাব মুস্তাফিজের। কাটার মাস্টার তার ভেলকি দেখিয়ে ৫৯ বলে সর্বোচ্চ ৩৯ রান করা সিকান্দার রাজাকে বোল্ড করে দেন। চেতারাকে (৮) প্যাভিলিয়নে ফিরিয়ে তৃতীয় শিকার ধরেন সাকিব। মুস্তাফিজের বলে জার্ভিস (১০) মাহমুদ উল্লাহর তালুবন্দি হলে ৩৬.৩ ওভারে ১২৫ রানেই থামে জিম্বাবুয়ের ইনিংস।


Top