চীনে আমির খানের জনপ্রিয়তা বলিউড থেকেও বেশি!, 'সিক্রেট সুপারস্টার' দুইদিনেই ১০০ কোটি! | daily-sun.com

চীনে আমির খানের জনপ্রিয়তা বলিউড থেকেও বেশি!, 'সিক্রেট সুপারস্টার' দুইদিনেই ১০০ কোটি!

ডেইলি সান অনলাইন     ২২ জানুয়ারী, ২০১৮ ১৭:২৭ টাprinter

চীনে আমির খানের জনপ্রিয়তা বলিউড থেকেও বেশি!, 'সিক্রেট সুপারস্টার' দুইদিনেই ১০০ কোটি!

চীনা দর্শকদের কাছেও যে বলিউডের আমির খান কতটা জনপ্রিয় তা বোঝা যায় দেশটিতে এই অভিনেতার ছবিগুলোর ধারাবাহিক সাফল্যে। ভারতে ‘সিক্রেট সুপারস্টার’ তেমন সাড়া ফেলতে না পারলেও ব্যাপক সাড়া ফেলেছে চীনে।

 

এর আগে চীন মাতিয়েছে আমির খানের 'দঙ্গল'। ইতিহাস গড়ে চীনে ১ হাজার কোটির ব্যবসা করেছে 'দঙ্গল'। আর এবার সেই পথেই এগোচ্ছে আমির খানের আরও এক সিনেমা। মাত্র ২ দিনে চীনে ১০০ কোটির ব্যবসা করেছে আমির খান ও জায়রা ওয়াসিম অভিনীত ফিল্ম 'সিক্রেট সুপারস্টার'।

 

শুক্রবার অর্থাৎ ১৯ জানুয়ারি মুক্তি পেয়েছে। আর এই দু'দিনেই চীনা বক্স অফিসে ১৭.৩১ মিলিয়ান ডলারের ব্যবসা করে ফেলেছে। আশা করা যাচ্ছে এই ব্যবসা আরও বাড়বে। চীনে 'সিক্রেট সুপারস্টার' -এর এই সাফল্যের কথা টুইট করে জানিয়েছেন ফিল্ম সমালোচক তরণ আদর্শ। তাঁর কথায় প্রথম দিনেই চীনে এই ছবি ব্যবসা করেছে ৪৩.৩৫ কোটি টাকা।

 

তবে শুধু 'সিক্রেট সুপারস্টার', বা 'দঙ্গল'-ই নয়, এর আগে আমির খানে 'পিকে'  'থ্রি ইডিয়টস'ও প্রতিবেশী দেশ চীনে ভালো ব্যবসা করেছিল। ভালো ব্যাবসা করেছিল রাজা মৌলি পরিচালিত 'বাহুবলী-২' সিনেমাটিও। 

 

প্রসঙ্গত, বলে রাখা ভালো জায়রা ও আমির অভিনীত 'সিক্রেট সুপারস্টার' ছবিটি  যে ভারতের বক্স অফিসে যে খুব একটা ব্যবসা করেছে তেমনটা নয়।


Top