এমপিপুত্র অনিকের ময়নাতদন্ত সম্পন্ন, নেয়া হচ্ছে সাতক্ষীরায় | daily-sun.com

এমপিপুত্র অনিকের ময়নাতদন্ত সম্পন্ন, নেয়া হচ্ছে সাতক্ষীরায়

ডেইলি সান অনলাইন     ২১ জানুয়ারী, ২০১৮ ১৩:২৭ টাprinter

এমপিপুত্র অনিকের ময়নাতদন্ত সম্পন্ন, নেয়া হচ্ছে সাতক্ষীরায়

 

রাজধানীয়র মানিক মিয়া এভিনিউর সংসদ সদস্য ভবন (ন্যাম ভবন) থেকে উদ্ধার হওয়া সাতক্ষীরা-১ (তালা-কলারোয়া) আসনের ওয়ার্কার্স পার্টির সংসদ সদস্য মুস্তফা লুৎফুল্লাহর ছেলে অনিক আজিজ স্বাক্ষরের (২৬) লাশের ময়নাতদন্ত শেষ হয়েছে। রবিবার (২১ জানুয়ারি) দুপুর পৌনে একটার দিকে সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতালের ফরেনসিক বিভাগে ময়নাতদন্ত সম্পন্ন হয়। এরপর অ্যাম্বুলেন্সে করে লাশ হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর হয়ে হেলিকপ্টারে করে সাতক্ষীরায় নিজ বাড়িতে নিয়ে যাওয়া হবে বলে জানিয়েছেন এমপির ভাই আলী আব্দুল্লাহ মোর্তজা।

 
তিনি আরো জানান, সাতক্ষীরা সরকারি বালক বিদ্যালয়ের মাঠে জানাজা শেষে বাদ মাগরিব লাশ দাফন করা হবে।


এর আগে সকালে ৫ নম্বর ন্যাম ভবনের ৬০৪ নম্বর কক্ষ থেকে অনিকের লাশ উদ্ধার করা হয়। শেরেবাংলা নগর থানার এসআই শফিকুর জানান, রাতে ব্রডব্যান্ড ইন্টারনেটের কেবল (তার) গলায় পেঁচিয়ে ফ্যানের সঙ্গে ঝুলে ছিল অনিকের লাশ। এছাড়া তার শরীরে কোনো আঘাতের চিহ্ন নেই।


তিনি জানান, ঢাকার ন্যাম ফ্লাটে অনিক, তার বোন আদিতি আদ্রিতা সৃষ্টি ও ড্রাইভার ছিলেন। এমপি সাতক্ষীরায় অবস্থান করছিলেন। রাতে খাওয়া-দাওয়া শেষে সবাই ঘুমাতে যায়। সকালে সবাই ঘুম থেকে উঠলেও অনিক আজিজ উঠছিলেন না। অনেক ডাকাডাকি করলেও না উঠায় তার রুমের দরজা ভেঙে ভেতরে ঢুকে দেখা যায় তিনি গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছেন। 


পরে অনিককে উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। 


অনিক বেসরকারি ড্যাফোডিল ইউনিভার্সির ছাত্র বলে জানা গেছে।


এমপি মুস্তফা লুৎফুল্লাহ ও তার স্ত্রী নাসরিন খান লিপি সাতক্ষীরায় অবস্থান করছিলেন। তবে কি কারণে তিনি আত্মহত্যা করেছেন তা এখনো জানা যায়নি।

 


Top