জেসিয়া-সালমানের ঘটনা নিয়ে এখনও উত্তপ্ত ফেসবুক | daily-sun.com

জেসিয়া-সালমানের ঘটনা নিয়ে এখনও উত্তপ্ত ফেসবুক

ডেইলি সান অনলাইন     ২০ জানুয়ারী, ২০১৮ ১৮:৫৭ টাprinter

জেসিয়া-সালমানের ঘটনা নিয়ে এখনও উত্তপ্ত ফেসবুক

ইউটিউব তারকা সালমান মুক্তাদিরের বিরুদ্ধে প্রতারণার অভিযোগ এনে জেসিয়ার ইসলামের স্ট্যাটাস ভাইরাল হয়ে গেছে। শুক্রবার স্ট্যাটাসটি দেয়ার পর অনেক জলঘোলা হয়েছে।

পরে অবশ্য জেসিয়া নিজের ফেসবুক পেজে বলেছেন, তার ফেসবুক পেজ হ্যাক হওয়ায় এটা হয়েছে।

সালমানও বলেছেন, জেসিয়ার ফেসবুক আইডি গত বছর মিস ওয়ার্ল্ড বাংলাদেশ প্রতিযোগিতা চলাকালীন থেকেই হ্যাক হয়ে আছে। জেসিয়ার সঙ্গে তার এখনো সম্পর্ক আছে। জেসিয়ার তার বিরুদ্ধে কোনো অভিযোগ আনেনি।

 

 

সত্য মিথ্যা যাই-হোক তাদের এ ঘটনা এখন নেটদুনিয়ায় ভাইরাল। কেউ কেউ প্রশ্ন তুলছেন, জেসিয়ার আইডি তখন হ্যাক হয়ে গেলে এত সময় পরেও সেটি কেন উদ্ধার করা গেল না। জেসিয়াই বা কেন তা উদ্ধারের চেষ্টা করেননি। কেউ কেউ বলছেন, জেসিয়ার আইডি সালমান নিজেই হ্যাক করেছেন আবার জনগণের কাছে ভালো সাজার জন্য জেসিয়াকে বাঁচাতে এগিয়ে এসেছেন।

 

জেসিয়া এবার নিজেও দাবি করছেন, তার আইডি হ্যাক হয়েছে। কিন্তু ধারণা করা হচ্ছে, সালমান নিজে উদ্যোগী হয়ে জেসিয়াকে তার অবস্থান থেকে সরে আসতে রাজিয়ে করিয়েছেন। তাই তিনি তার স্ট্যাটাসটি মুছে দিয়েছেন। 

 

সালমান-জেসিয়া নিজেদের বক্তব্য প্রত্যাহার করে নিলেও তাদের পোস্ট এরইমধ্যে ব্যাপকহারে ছড়িয়ে পড়েছে। সেসব পোস্টে বহু মানুষ নিজেদের প্রতিক্রিয়া ব্যক্ত করছেন।

সালমানকে অনেকে মস্তিষ্কবিহীন ও অসুস্থ বলে দাবি করছেন অনেকে। তারা বলছেন, 'কতটা মানসিক ভারসাম্যহীন হলে, কতটা নীচু মানসিকতার মানুষ হলে কেউ এমন করতে পারে।'

 

 

জেসিয়া তার স্ট্যাটাসে লিখেছিলেন, তুমি আমার সঙ্গে যা করেছ, সেজন্য আমি কখনও তোমাকে ক্ষমা করব না। তুমি আমার হৃদয় নিয়ে খেলেছ, যেমনটা তুমি অনেক মেয়ের সঙ্গে খেল। এসব বন্ধ কর সালমান! এভাবে কত মেয়ের জীবন তুমি ধ্বংস করবে? কত?

নেটিজেনদের বেশিরভাগই জেসিয়ার পক্ষ নিলেও তাদের মত, সালমান তো এমনই। জেসিয়ার আরও সাবধান হওয়া উচিত ছিল।

 

 

একজন লিখেছেন, সালমান কয়েকদিন আগে ধর্ষিতা মেয়েদের পাশে দাঁড়িয়েছিল। অথচ আড়ালে আড়ালে এরাই কত মেয়েকে ধর্ষণ করে!

একজন লিখেছেন, এই তথ্যপ্রযুক্তির যুগে- উল্টাপাল্টা কাজ করার পর তাদের অডিয়েন্স, বা জনপ্রিয়তা কমে যাওয়ার ভয়ে পোস্ট লিখে,ফেইক প্রোফাইল বানানো হয়েছিল,আর নয়তো বলা হয় তার আইডি হ্যাক হয়েছিলো।সুস্থতা ফিরে আসুক এসব বিকলাঙ্গ সালমান মুক্তাদিরদের মনে।

 


Top