হাজার হাজার মানুষ এই বন্ধুত্ব দেখুক...: নেতানিয়াহু | daily-sun.com

হাজার হাজার মানুষ এই বন্ধুত্ব দেখুক...: নেতানিয়াহু

ডেইলি সান অনলাইন     ২০ জানুয়ারী, ২০১৮ ১৩:২৭ টাprinter

হাজার হাজার মানুষ এই বন্ধুত্ব দেখুক...: নেতানিয়াহু

 

হিন্দি ফিল্ম ইন্ডাস্ট্রির খ্যাতিমানসব তারকাদের সঙ্গে সেলফি তুলেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু এবং টুইটারে নিজেই সেই ছবি শেয়ার করেছেন তিনি। 


ইসরায়েলের প্রধানমন্ত্রী বলেন, ‘আমি বলিউডের সব তারকা, প্রযোজক এবং অভিনেতাদের সঙ্গে সেলফি তুলতে চাই।

হাজার হাজার মানুষ এই বন্ধুত্ব দেখুক...।’


স্ত্রী সারাকে নিয়ে ভারত সফরে রয়েছেন ইসরায়েলের প্রধানমন্ত্রী বেনিয়ামিন নেতানিয়াহু। শিল্পপতি, মুম্বাইয়ে বসবাসকারী ইহুদিদের সঙ্গে দেখা করার পর এক অনুষ্ঠানে ‘বলিউড’-এর সঙ্গে মুখোমুখি হন তিনি। বৃহস্পতিবার (১৮ জানুয়ারি) মুম্বাইয়ে আয়োজিত এই অনুষ্ঠানটির নাম ছিল ‘শালোম বলিউড’। সেখানে উপস্থিত ছিলেন অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বরিয়া রাই বচ্চন, করণ জোহর, ইমতিয়াজ আলি, বিবেক ওবেরয়, প্রসূন জোশী এবং মধুর ভান্ডারকরদের মতো বলিউড সুপার স্টাররা। 


গ্রুপ সেলফিটি তোলেন অমিতাভ বচ্চন। টুইটারে নিজেই সেই ছবি শেয়ার করেছেন বেনিয়ামিন নেতানিয়াহু এবং এই ছবি বেশ নজর কেড়েছে নেটিজেনদের (ইন্টারনেট ব্যবহারকারীদের)। এক কথায় ভাইরাল হয়েছে।


অমিতাভকে শুভেচ্ছা জানিয়ে নেতানিয়াহু বলেন, ‘আমি দেখলাম আমার থেকে প্রায় ৩০ মিলিয়ন (৩ কোটি) বেশি ফলোয়ার রয়েছে অমিতাভ বচ্চনের।’


একই সঙ্গে তিনি জানান, বলিউডকে তার দেশ ভালবাসে। তিনি নিজেও হিন্দি ছবির ভক্ত। বলিউডের সঙ্গে ইসরায়েলের বাণিজ্যিক সম্পর্ক স্থাপনেরও ইচ্ছে প্রকাশ করেন তিনি।


অনুষ্ঠানে উপস্থিত দেশটির মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ বলেন, ‘ইসরায়েলের রয়েছে দারুণ প্রযুক্তি এবং আমাদের রয়েছে অমিতাভ বচ্চন-সহ এক ঝাঁক তারকা। এই দুটোকে যদি আমরা মেলাতে পারি, তবে বিনোদনে আমরা নতুন একটা বিশ্ব সৃষ্ঠি করতে পারব।’


নেতানিয়াহুও জানান, বলিউডকে প্রযুক্তিগত সাহায্য দিতে ইসরায়েল খুবই আগ্রহী। বলিউডে ইসরায়েলি বিনিয়োগ বাড়ানোরও প্রতিশ্রুতি  দিয়েছেন তিনি।

 


Top